Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ক্ষোভে ব্রাজিল তারকা রাফিনহা...

ব্রাজিল সমর্থকরাই চায় নেইমারের পা ভাঙুক

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ০০:০২

ব্রাজিল সমর্থকরাই চায় নেইমারের পা ভাঙুক

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের ব্রাজিলের প্রথম ম্যাচেই পায়ের গোড়ালিতে চোট লেগে ইনজুরিপ্রবণ নেইমার। তিনি অল্প ছোঁয়াতেই পড়ে যান। তাকে নিয়ে তাই বিশ্বজুড়ে ট্রল বা ব্যঙ্গ হয়। এমনকি তার ইনজুরিপ্রবণতা নিয়ে ট্রল হয় খোদ ব্রাজিলেই।

অনেকেই এটা নিয়ে ব্যঙ্গ করছেন, নেইমারের ভাঙা পা নিয়ে করছেন উপহাস। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রাজিলিয়ান সমর্থকদের অনেকেই লিখেছেন, নেইমারের খেলার যা ধরণ, তার পা ভাঙাই উচিত।

ব্রাজিল ভক্তদের এমন ব্যবহারের বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছেন না নেইমার-সতীর্থ রাফিনহা। সমালোচকদের উদ্দেশে রীতিমত ক্ষোভ ঝেড়েছেন ২৫ বছর বয়সী এই উইঙ্গার।

রাফিনহা তার ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লিখেছেন, ‘আর্জেন্টিনা সমর্থকরা মেসিকে গড মনে করে। পর্তুগালের সমর্থকরা রোনালদোকে কিং হিসেবে মান্য করে। আর ব্রাজিলিয়ান সমর্থকরা চায় নেইমারের পা ভাঙুক।’ ‘দুঃখজনক! নেইমারের ক্যারিয়ারে সবচেয়ে বড় ভুল ব্রাজিলে জন্মগ্রহণ করা। এই দেশ তার মতো প্রতিভাকে পাওয়ার যোগ্য নয়।’

উল্লেখ্য, সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে ব্রাজিল ২-০ গোলের জয় দিয়ে হেক্সা-মিশন শুরু করেছে। কিন্তু ওই ম্যাচের শেষদিকে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছেন নেইমার। চোট বেশ গুরুতর। গ্রুপপর্বে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার শঙ্কাও রয়েছে এই তারকাকে নিয়ে।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ