Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার পরাজয়ে প্রাণ গেল সমর্থকের

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০৮:১৫

আর্জেন্টিনার পরাজয়ে প্রাণ গেল সমর্থকের

স্পোর্টস লাইভ: ফুটবল তার খুব প্রিয় খেলা। আর আর্জেন্টিনার একজন ক্ষুদে ভক্ত তিনি। তাই আর যা-ই হোক সে ফুটবল খেলা দেখতে কখনো ভুলেন না। আর সে খেলা যদি হয় আর্জেন্টিনার তবে কি না দেখে থাকা যায়? সব সময়ের মতো আজও প্রিয়দল আর্জেন্টিনার খেলা দেখতে টিভির সামনে বসছেন তিনি। কিন্তু কে জানতো যে এই খেলাই হবে তার মৃত্যুর কারণ।

বলছি কুমিল্লার কাউসার জাভেদ কাকন (৪০) এর কথা। টিভিতে আর্জেন্টিনার খেলা দেখার সময় আর্জেন্টিনার পরাজয় দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে জেলার বুড়িচং উপজেলার নিমসারের শিকারপুর জুনাব আলী চেয়ারম্যান বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কাকন কুমিল্লা শহরের রেইসকোর্স এলাকার বাসিন্দা। গ্রামের বাড়িতে পরিবারের অন্যদের সঙ্গে বসে খেলা দেখছিলেন তিনি। বুড়িচং উপজেলার ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কাকনের ভাই আনোয়ার পারভেজ গণমাধ্যমকে জানান, তার ভাই আর্জেন্টাইন সমর্থক। মঙ্গলবার বিকেলে কুমিল্লার নিমারের শিকারপুরে জুনাব আলী চেয়ারম্যান বাড়িতে সবাই মিলে খেলা দেখছিলেন। খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে আর্জেন্টিনার পরাজয় যখন প্রায় নিশ্চিত, তখন তিনি হৃদরোগে আক্রান্ত হন। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ