Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পেটের পীড়ায় ভুগছেন রোনালদো, নামবেন না মাঠে

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০৫:৫৮

পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো: ফাইল ছবি

স্পোর্সট ডেস্ক: কাতার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে আজ রাত নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। তবে আজ রাতের অনুষ্ঠিত এই ম্যাচে দেখা যাবে না পর্তুগাল তারকা রোনালদোকে। পর্তুগিজ শিবির থেকে নিশ্চিত করা হয়েছে যে, পেটের পীড়ায় ভুগছেন বিশ্বকাপে অংশ নিতে যাওয়া বড় এই তারকা।

সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বোমা ফাঁটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবস্থা বুঝে মনে হচ্ছে, বিশ্বকাপের পর ওল্ড ট্রাফোর্ডে ফিরবেন না পর্তুগাল এই তারকা। তবে এখন সিআরসেভেন-এর মনোযোগ আন্তর্জাতিক কাতার বিশ্বকাপে।

পর্তুগালের আলভালাদে স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে নাইজেরিয়ার মুখোমুখি হবে বিশ্বকাপের বাজির ঘোড়া পর্তুগাল। এরপর কাতারের বিমানে উঠবে। আজকের এই প্রস্তুতি ম্যাচে নিয়ে পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, নাইজেরিয়া ম্যাচে মাঠে নামার জন্য প্রস্তুত নয় রোনালদো।

কোচ বলেন, ‘সে (রোনালদো) আগামী ম্যাচের জন্য প্রস্তুত নয়। শরীরের অনেক বেশি পানি হারিয়ছে রোনালদো। পেটের পীড়ায় ভুগছে সে। অনুশীলনও করতে পারেনি। সেরে উঠতে রোনালদো রুমে বিশ্রাম করছে। আমি শতভাগ নিশ্চিত রোনালদো এই ম্যাচে খেলতে পারবে না।’

রোনালদোকে একাদশে রাখতে তিনি বাধ্য কিনা জানতে চাইলে কিছুটা বিরক্তি প্রকাশ করেন পর্তুগালের কোচ। তার মতে, কোন কিছুর জন্য দলের কেউ কাউকে জোর করে না। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে পর্তুগাল কোচ সান্তোস বলেন, ‘প্রশ্ন হতে পারতো, ক্লাবে যেহেতু সে নিয়মিত খেলেনি, শুরুর একাদশে থাকবে কিনা। এই প্রশ্ন রোনালদো এবং দলে যারা আছে সকলের জন্যই বৈধ্য।’ এমন একটা প্রশ্ন করা উচিৎ ছিলো বলে জানান কোচ সান্তোস।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ