Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেশের স্বার্থে আইপিএল ছাড়লেন প্যাট কামিন্স

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০৬:০৭

অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স

স্পোর্টস ডেস্ক: বিশাল অঙ্কের টাকার লোভে অনেকেই জাতীয় দল বাদ দিয়ে বেছে নেন আইপিএলকে। কিন্তু এবার অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স বেছে নিয়েছেন নিজেদের দেশের ক্রিকেটকে। আইপিএলের এবারের আসরে না থাকার বিষয়টি টুইট করে জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওয়ানডে বিশ্বকাপের ঠাসা আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখেই যে এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন, সে কথাই জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অজি তারকা। অ্যাশেজ সিরিজ এবং ওয়ানডে বিশ্বকাপের আগে বিশ্রাম দরকার বলেই মনে করছেন তিনি।

অজি তারকা কামিন্স বলেন, আসন্ন আইপিএলে না খেলার কঠিন সিদ্ধান্ত নিয়েছি। আগামী ১২ মাস টেস্ট ও ওয়ানডে দিয়ে ঠাসা আন্তর্জাতিক সূচি থাকবে, তাই অ্যাশেজ ও বিশ্বকাপের আগে একটু বিশ্রাম নিতে চাই।'

আইপিএলে খেলা কামিন্সের দল কলকাতা নাইট রাইডার্স অবশ্য এটা সহজেই মেনে নিয়েছেন। যে কারণে পরিস্থিতি বোঝার জন্য কলকাতাকে ধন্যবাদ জানিয়ে আবার একটি টুইট করেছেন কামিন্স। সেখানে অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার লিখেছেন, 'পরিস্থিতিটা বোঝার জন্য কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ। দুর্দান্ত একটা দল। আশা করি যত দ্রুত সম্ভব ফিরতে পারব।'

আসন্ন আইপিএলের পরবর্তী মিনি নিলাম আয়োজিত হবে ২০২২ সালের ২৩ ডিসেম্বর। আইপিএল নিলামের এ আসর বসবে কোচিতে। যদিও তার আগেই আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি ট্রেড উইন্ডো দিয়ে যার যার দল গুছিয়ে নিতে ব্যাস্ত।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ