Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সাকিব-তাসকিনসহ পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে ৭ বাংলাদেশি

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৪:১৭

পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে ৭ বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক: আসন্ন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর আগামী বছরের ৯ ফেব্রুয়ারিতে শুরু হবে। পাকিস্তানের চার ভেন্যুতে পিএসএলের এই খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টকে সামনে রেখে প্লেয়ার্স ড্রাফটে থাকা ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আসন্ন পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে ২৪টিরও বেশি দেশ থেকে সব মিলিয়ে ২১৪ জন বিদেশি ক্রিকেটার প্রাথমিক তালিকায় ডাক পেয়েছেন। যেখানে বাংলাদেশ থেকে জায়গা পেয়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, তাসকিন আহমেদসহ ৭ ক্রিকেটার।

প্লেয়ার্স ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে রয়েছেন বিশ্বসেরা টি-টোয়েন্টি অলরাউন্ডার সাকিব। তিনি ছাড়াও প্লাটিনাম ক্যাটাগরিতে আরো সাত বিদেশি খেলোয়াড় হচ্ছেন, শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং দাসুন শানাকা, দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার, ইংল্যান্ডের রিচ টপলে এবং ডেভিড মালান, নিউজিল্যান্ড থেকে মার্টিন গাপটিল এবং ওয়েস্ট ইন্ডিজের পেসার ওডেন স্মিথ।

প্লেয়ার্স ড্রাফটের ডায়মন্ড ক্যাটাগরিতে বাংলাদেশের সর্বোচ্চ ৪ জন ক্রিকেটার রয়েছেন। তারা হলেন- তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মেহেদী হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ। এ ক্যাটাগরিতে রয়েছেন লিটন দাস ও পেসার এবাদত হোসেন।

এর আগে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে পিএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ