Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের লজ্জার হার

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০২:৪০

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের লজ্জার হার

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ টি-টোয়েন্টি দলের হতশ্রী চিত্র যেন কোনো ভাবেই পিছু ছাড়ছে না। ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষেও পাল্টায়নি এই চিত্র। ক্রাইস্টচার্চে টসে হেরে আগে ব্যাটিং করে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামে বাংলাদেশ। এদিকে সাকিবের উপস্থিতিতে দল পরিপূর্ণতাও পেলেও কোনো পূর্ণতাই কাজে লাগেনি নিউজিল্যান্ডের সামনে। পাকিস্তানের পর এবার নিউজিল্যান্ডের বিপক্ষেও হারল বাংলাদেশ। বাংলাদেশের দেয়া ১৩৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৩ বল হাতে রেখে জয় পেয়েছে স্বাগতিকরা।

আগে ব্যাটিং করে ৮ উইকেটে ১৩৭ রানে শেষ হয়েছিল বাংলাদেশের ইনিংস। আঁটসাঁট বোলিংয়ে নিউজিল্যান্ড ব্যাটারদের দ্রুত রান তুলতে দেননি বাংলাদেশি বোলাররা। কিন্তু স্বল্প পুঁজি হওয়ায় সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না। ৭০ রানের অপরাজিত ইনিংসে কিউইদের জয় সহজ করে দেন ওপেনার ডেভন কনওয়ে।

ওপেনার ডেভন কনওয়ের ৪৯ বলের ইনিংসে ৭ চার ও এক ছক্কা। তৃতীয় উইকেটে এই বাঁহাতি ওপেনারের সঙ্গে জয়ের আনুষ্ঠানিকতা সারেন গ্রেন ফিলিপস। ২৩ রানে অপরাজিত থাকেন তিনি। এর আগে কনওয়ে ও ফিল অ্যালেনের ওপেনিং জুটি থেকে ২৪ রান তুলে নিউজিল্যান্ড। ব্যক্তিগত ১৬ রানে অ্যালেনকে নাজমুল হোসেন শান্তর ক্যাচ বানিয়ে ফেরান শরীফুল ইসলাম।

পরে তিনে নেমে কনওয়ের সঙ্গে ৮৫ রানের জুটি গড়েন কেন উইলিয়ামসন। ৩০ রানে হাসান মাহমুদের বলে তাসকিন আহমেদকে ক্যাচ দিয়ে আউট হন উইলিয়ামস। আগে ব্যাটিং করে ব্যাটারদের ব্যর্থতায় নিউজিল্যান্ডকে বড় লক্ষ্য দিতে পারেনি বাংলাদেশ। ২৯ বল খরচ করে সর্বোচ্চ ৩৩ রান সংগ্রহ করেন বাঁহাতি ওপেনার শান্ত।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ