Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাঠে নামছে মেসি ও নেইমার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০৫:১০

মেসি নেইমার

লাইভ প্রতিনিধি: আসন্ন কাতার বিশ্বকাপের আগে নিজেদের ঠিকভাবে প্রস্তুত করতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে রাতে ঘানার বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। অন্যদিকে ৫ ঘণ্টার ব্যবধানে ভোরে হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় ফ্রান্সের স্তাদে ওসেয়ানে ঘানার মোকাবিলায় মাঠে নামবে নেইমাররা। অন্যদিকে শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টায় যুক্তরাষ্ট্রের হার্ড রক স্টেডিয়ামে মাঠে নামবে মেসিরা।

গত ১০ সেপ্টেম্বর ঘানা ও তিউনিসিয়ার বিপক্ষে দুই আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ৬ সদস্যের দল ঘোষণা করে ব্রাজিল কোচ তিতে। যেখানে প্রথমবারের মতো দলে ডাক হয় য়্যুভেন্তাস ডিফেন্ডার ব্রেমের ও রোমার ডিফেন্ডার ইবানেসকে। ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে সেলেসাওদের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় এই দুই ডিফেন্ডার।

তিতের স্কোয়াডে ইউরোপের লিগে খেলা ফুটবলারদেরই আধিপত্য। যেখানে অভিজ্ঞদের মধ্যে প্রত্যাশিতভাবে আছেন গোলরক্ষক অ্যালিসন বেকার, ডিফেন্ডার থিয়াগো সিলভা, ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরো ও দলের সবচেয়ে বড় তারকা নেইমার।

এদিকে বিশ্বকাপের আগে ২৮ সদস্যের আর্জেন্টিনার দলকে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে পরীক্ষা নিরীক্ষা করতে চায় কোচ লিওনেল স্কালোনি। তাদের দলের নতুন চমক ২১ বছর বয়সী আলমাদা।যুক্তরাষ্ট্রে মেজর লিগ সকারে (এমএলএস) খেলা আলমাদা তার পারফরম্যান্স ঝলকে জায়গা করে নিয়েছেন মেসি-ডি মারিয়াদের সঙ্গে।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ