Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
রাস্তার দু’ধারে হাজারো মানুষের ভিড়

নিজ এলাকায় হাজারো মানুষের ভালবাসা পেলেন কাপ্তান সাবিনা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০৩:০৭

হাজারো মানুষের ভালবাসা পেলেন কাপ্তান সাবিনা

সাতক্ষীরা লাইভ: হাজারো মানুষের ভিড়। রাস্তার দু'পাশে মানুষ আর মানুষ। সবার মুখে বাহবা। কেবল ওই কাপ্তান সাবিনার গল্প। কিভাবে সাফণ্যের শীর্ষে গেছেন তিনি। এই আলোচনাই হচ্ছে সাবিনার গ্রামে। ধীর গতিতে এগিয়ে যাচ্ছে পিকআপ। আর পিকআপের সামনে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন সাফ জয়ী কাপ্তান সাবিনা খাতুন। তার অধিনায়কত্বে ফাইনালে নেপালকে পরাজিত করে প্রথমবারের মতো নারীরা এনে দেন সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হবার গৌরব। এলাকাবাসীর আনন্দের যেন সীমা নেই।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজ শহর সাতক্ষীরায় পা দিয়ে সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন সাবিনা। এ এক অন্যরকম দৃশ্য। এই স্ট্রাইকারকে ফুলের মালা গলায় পরিয়ে বর্ণিল শোভাযাত্রায় মাধ্যমে বরণ করে নেন সাতক্ষীরাবাসী। আজ শুক্রবার বেলা ১১টার দিকে একটি কালো রঙের প্রাইভেট কারে করে সাতক্ষীরা সার্কিট হাউসে আসেন সাবিনা।

সাতক্ষীরায় এসেছেন সাবিনা এমন খবর মুহুর্তে ছড়িয়ে পরে। জড়ো হন হাজার হাজার মানুষ। এরপর সাতক্ষীরাবাসীর সামনে আসেন ফুটবল কন্যা সাবিনা খাতুন। কিছু সময় পরে সেখানে পৌঁছে যায় একটি ছাদখোলা পিকআপ। ওঠেন তিনি। সাদা টি-শার্ট আর কলো চশমা পরা বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা দুই হাত নেড়ে শুভেচ্ছা জানান এলাকাবাসীকে।

জানাগেছে সাতক্ষীরা সার্কিট হাউস মোড় থেকে শহরের সঙ্গীতা মোড় হয়ে পাকাপুল, টাউন স্পোর্টিং ক্লাব ঘুরে নিউমার্কেট মোড়ে এসে পিকআপটি থামে। গোটা শহর ঘুরে তিনি সাতক্ষীরাবাসীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি বলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের এ বিজয় দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি।

বাবা বেঁচে থাকলে তিনি আজ সবচেয়ে বেশি খুশি হতেন। আমার প্রয়াত শিক্ষাগুরু আকবর আলীর কাছে চিরকৃতজ্ঞ। সাতক্ষীরাবাসীসহ দেশবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। শহর প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা নিউমার্কেট মোড় থেকে ফুটবল কন্যা সাবিনা খাতুন যান নিজ বাড়িতে। এর আগে ভোর ৫টার দিকে সাবিনা খাতুন রাজধানী ঢাকা থেকে তার নিজ বাড়িতে পৌঁছান।

এসময় তিনি তার প্রয়াত পিতা সৈয়দ আলী ও প্রয়াত কোচ আকবর আলীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। বলেন আমার এই সফলতা দেশবাসির সফলতা। আমার আনন্দ দেশবাসির আনন্দ।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ