Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জিম্বাবুয়ের দলে নতুন মুখ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০২:৩৪

জিম্বাবুয়ের দলে নতুন মুখ

লাইভ প্রতিনিধি: কোনো আইসিসি ইভেন্টে সবশেষ ২০১৬ সালে দেখা গিয়েছিল জিম্বাবুয়েকে। এরপর থেকে মাঠে গড়িয়েছে একটি করে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি, ওয়ানডে বিশ্বকাপ, আর টি-টোয়েন্টি বিশ্বকাপ। এক সময় এসব টুর্নামেন্টে নানা কারণে ছিল না সব আইসিসি ইভেন্টের নিয়মিত দল। তবে এবার সেই চক্র ভেঙে আফ্রিকান দেশটি আবার ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। টি-টোয়েন্টির এই বিশ্বআসরের ঠিক আগে দলে বড় পরিবর্তনই এনেছে জিম্বাবুয়ে। দলের বোলিংকে আরও শানিত নিয়োগ দিয়েছে নতুন বোলিং কোচ।

দলের বর্তমান পরিচালক এবং সাবেক অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা এ বিষয়টি নিশ্চিত করেছেন। দলে নতুন করে বোলিংয়ের দেখভাল করার দায়িত্বটি পেয়েছেন ইংল্যান্ডের সাবেক প্রথম শ্রেণীর ক্রিকেটার স্টিভ কারবি।

কারবি ১৬৭টি প্রথম-শ্রেণী, ১০৪টি লিস্ট এ এবং ৭৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এছাড়া কাউন্টি ক্রিকেটে তিনি সমারসেটের হয়ে খেলেছেন।

চলতি বছরের আগামী অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় মাটিতে শুরু হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ে শিবিরে যোগ দেবেন নতুন কোচ স্টিভ কারবি। তাকে জিম্বাবুয়ে দলে নিতে পেরে আনন্দিত হ্যামিল্টন মাসাকাদজা।

অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা বলেছেন, 'আমরা সিনিয়র পুরুষদের দলের জন্য বোলিং কোচ হিসেবে স্টিভ কারবিকে নিশ্চিত করতে পেরে আনন্দিত। তিনি বছরের পর বছর ধরে কাউন্টি ক্রিকেটে একজন খেলোয়াড় এবং কোচ হিসাবে অবিশ্বাস্যভাবে ভাল করেছেন এবং আমরা আমাদের খেলার সমস্ত দিককে শক্তিশালী করতে এবং সর্বোচ্চ স্তরে আমাদের পারফরম্যান্সের উন্নতি অব্যাহত রাখতে চাই। আমরা তাকে দলের অংশ হিসাবে পেয়ে ভাগ্যবান মনে করছি নিজেদের।’

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ