teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ফুটবলে সুসংবাদ দিল পুরুষরা

Md Akramuzzaman | প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২ ২২:১৩

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২ ২২:১৩

ফুটবলে সুসংবাদ দিল পুরুষরা

লাইভ প্রতিবেদক: নারী সাফে শিরোপা জয়ের উচ্ছ্বাস কাটতে না কাটতেই বাংলাদেশের ফুটবলে আরেক সুসংবাদ দিলো পুরুষরা। ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কম্বোডিয়ার বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে জামাল ভূঁইয়ারা। ম্যাচের প্রথমার্ধে করা একমাত্র গোলে এ বিজয় ছিনিয়ে আনে লাল-সবুজ প্রতিনিধিরা।

প্রীতি ম্যাচের শুরু থেকে অতি সাবধানে খেলে আসছেন জামালরা। খেলার ১৪ মিনিটের মাথায় গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি টাইগাররা। ৪-১-৪-১ ছকে রক্ষণ সামলে আক্রমণে যাবার চেষ্টা করে তারা। অল্পের জন্য বাইরে দিয়ে চলে যায় বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো-ইন থেকে জামাল ভূঁইয়ার প্লেসিং।

মোরোদোক টেকো ন্যাশনাল স্টেডিয়ামে আক্রমণ-পাল্টা আক্রমণে এরই মধ্যে জমে ওঠে। ম্যাচের ২৩ মিনিট অতিক্রম করার পর মতিন মিয়ার পাস থেকে ডান পায়ের শটে কম্বোডিয়ার গোলরক্ষককে অবশেষে ফাঁকি দিতে সক্ষম হয় রাকিব।

তবে এর আগে হলুদ কার্ড পান গোলরক্ষক আনিসুর রহমান জিকো। লিড নেওয়ার তিন মিনিট পর বক্সের প্রায় ৩০ গজ দূর থেকে সিন কাকাডা ডান পা দিয়ে বাংলাদেশের জালে বুলেট গতিতে একটি শর্ট করে। ঝুঁকি নিয়ে বাংলাদেশকে দারুণ সেভে গোল খাওয়া থেকে বাঁচান এই গোলরক্ষক। অবশেষে আর কোনো গোলের দেখা না পাওয়ায় ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে লাল-সবুজের দল।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: