teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

নিউজিল্যান্ডে পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

Samiya Mehjabin | প্রকাশিত: ১৭ মে ২০২২ ২২:১২

প্রকাশিত: ১৭ মে ২০২২ ২২:১২

 ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ


স্পোর্টস লাইভ: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতির অংশ হিসেবে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। সিরিজে স্বাগতিক নিউজিল্যান্ড ও অপর প্রতিপক্ষ হিসাবে থাকতে পারে পাকিস্তান। এমনটা জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

সিরিজের সময়সুচি এখনো চুড়ান্ত হয়নি। তবে ধারণা করা হচ্ছে সেপ্টেম্বরের শেষের দিকে ক্রাইস্টচার্চে শুরু হতে পারে এ টুর্নামেন্টটি। অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

এদিকে নিউজিল্যান্ডে পৌঁছানোর আগে অস্ট্রেলিয়ার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সেপ্টেম্বরের দিকে অ্যাডিলেডে সপ্তাহব্যাপী অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ। সেখানে স্থানীয় দলের বিপক্ষে টি-টোয়েন্টি অনুশীলন ম্যাচ খেলবে মাহমুদুল্লাহর দল। অস্ট্রেলিয়ার প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডের প্রায় একই কন্ডিশনে অনুষ্ঠিত সিরিজটি প্রস্তুতির বড় মঞ্চ হিসেবে দেখছেন জালাল ইউনুস।

‘বিশ্বকাপের আগে আমরা ১৬টির বেশি ম্যাচ খেলব। এর মধ্যে নিউজিল্যান্ডে খেলব একটা ত্রিদেশীয় সিরিজ। তার আগে অস্ট্রেলিয়ায় সাত-আট দিনের একটা অনুশীলন ক্যাম্প করব। সেখানে রেডব্যাকস নামের একটি দলের সঙ্গে অন্তত ৪টি অনুশীলন ম্যাচ খেলব।’

সিরিজের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে সম্ভাব্য সময় হতে পারে সেপ্টেম্বরের শেষ থেকে অক্টোবরের শুরুর মধ্যে। ১৬ অক্টোবর শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম পর্বের খেলা শেষে ২২ অক্টোবর থেকে শুরু হবে ২য় পর্ব। বাংলাদেশ ও নিউজিল্যান্ড সরাসরি ২য় পর্বে অংশ নেবে।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন




আপনার মূল্যবান মতামত দিন: