Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

''সবাই সাকিবকে চায়, কিন্তু ওকে পাওয়াটা কঠিন''

প্রকাশিত: ৯ মে ২০২২, ০৫:৪৭

ফাইল ছবি

স্পোর্টস লাইভ: দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বিশেষ বৈঠবে বসেছিলেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। ওই সভা শেষে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান, এখন থেকে সব ফরম্যাটে খেলবেন সাকিব।

তবে বিশ্বসেরা অলরাউন্ডারের কথায় যেন আশ্বস্ত নন বিসিবি সভাপতি। রোববার সংবাদ মাধ্যমকে পাপন জানিয়েছেন, সাকিবের বিষয়টি নিয়ে তারা এখনও নিশ্চিত নয়। তার সঙ্গে বসে ঠিক করতে হবে বলে উল্লেখ করেন তিনি।

পাপন বলেন, ‘সাকিবের তিন ফরম্যাটে খেলার ব্যাপারটা বলা কঠিন। ওকে সব ফরম্যাটে সকলেই চায়। কিন্তু ওকে পাওয়া কঠিন। ওর সঙ্গে কথা বললে মনে হয় সবগুলো খেলতে চায়। খেলা আসলে আবার ওকে পাওয়া যায় না। আমরা আসলা নিজেরাই জানি না যে, সে কোনটা খেলবে কোনটা খেলবে না। এটা বলাটা কঠিন আমাদের জন্য। ওর সাথে আমি যখন কথা বলি, তখন মনে হয়, সবগুলো খেলতে চায়। কিন্তু খেলা আসলে দেখা যায়, কিছু না কিছু সমস্যা আছে। অবশ্য সব যৌক্তিক।’

জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা ক্যারিয়ার দীর্ঘ করতে ফরম্যাট বেছে বেছে খেলছেন। তামিম টি-২০ থেকে সরে গেছেন। মাহমুদুল্লাহ সরে গেছেন টেস্ট থেকে। মুশফিকের টি-২০ খেলে যাওয়া নিয়ে প্রশ্ন আছে। বিসিবি সভাপতি পাপন জানিয়েছেন, মুশফিকের বিষয়টিও দ্রুতই জানা যাবে।

এছাড়া বিতর্ক চলা মুস্তাফিজুর রহমানের টেস্ট খেলা নিয়ে বিসিবি বস জানান, মুস্তাফিজ বোর্ডের টেস্ট বিবেচনায় নেই। তবে দলের দরকার পড়লে তাকে টেস্ট খেলতে হবে। হাতে পেসার না থাকলে ফিজকে ডাকলে তিনি না করবেন না বলে বিশ্বাস পাপনের।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ