Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইপিএলের পাঁচ বছরের পারিশ্রমিক দিয়ে কিনলেন স্বপ্নের বাড়ি

প্রকাশিত: ৬ মে ২০২২, ০৮:৪৭

ভারতীয় তারকা পৃথ্বি শ

স্পোর্টস ডেস্ক: সে যাই হোক নিজের জন্যে অবশেষে তিনি একটি বাড়ি কিনেছেন। বেশ চড়া দামে। নিজের স্বপ্নের বাড়ি নিয়ে দিল্লি ক্যাপিটালসের ভারতীয় তারকা পৃথ্বি শ। মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় বাড়িটি কিনতে সাড়ে ১০ কোটি রুপি দিতে হয়েছে পৃথ্বিকে। যা তার আইপিএলের প্রায় পাঁচ বছরের পারিশ্রমিকের সমান বলে জানিয়েছেন অনেকেই।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমসের প্রতিবেদনে জানা যায়, পৃথ্বির নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি রেসিডেন্সিয়াল টাওয়ার ৮১ অরেটের নবম তলায় অবস্থিত। এটি ২২০৯ স্কয়ার ফিট। যার ছাদ ১৬৫৪ স্কয়ার ফিট, সঙ্গে তিনটি গাড়ি পার্কিং করার ব্যবস্থাও রয়েছে। বেশ আধুনিক ও নান্দনিকতার ছোয়া রয়েছে তাতে।

জানা যায়, গত ৩১ মার্চ বাড়িটি কিনতে ৫২ লাখ ৫০ হাজার রুপি বায়না দিয়েছিলেন পৃথ্বি। পরে গত ২৮ এপ্রিল বাকি অর্থ চুকিয়ে বাড়িটি নিজের নামে করে নেন এ তরুণ তারকা ব্যাটার। ২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পৃথ্বির অধীনে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত।

এরপর থেকে ছুটছেন পৃথ্বি। সে বছর নিলামে তাকে ১ কোটি ২০ লাখ রুপিতে দলে ভেড়ায় তৎকালীন দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমান দিল্লি ক্যাপিট্যালস)। এরপর থেকে দিল্লির হয়েই খেলছেন তিনি। চলতি আইপিএলের মেগা নিলামের আগেই পৃথ্বিকে সাড়ে ৭ কোটি রুপির বিনিময়ে রিটেইন করে রাখে দিল্লি।

সবমিলিয়ে এই পাঁচ আসরে দিল্লি থেকে ১২ কোটি ৩০ লাখ রুপি আয় করেছেন পৃথ্বি। যার মধ্যে সাড়ে ১০ কোটি রুপি দিয়ে নিজের স্বপ্নের বাড়ি কিনে নিয়েছেন তিনি। বাকী যা রয়েছে তা দিয়ে চলছে তার সংসার। তবে তিনি তাতেই খুশি। বাড়তি কোন ঝামেলা নেই তার।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ