Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শ্রীলংকার মাটিতেই হচ্ছে "এশিয়া কাপ"

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ২৩:৪২

এশিয়া কাপ

স্পোর্টস লাইভ: শ্রীলংকার মাটিতেই আসন্ন এশিয়া কাপ অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছন দেশটির ক্রিকেট বোর্ডের সচিব মোহন ডি সিলভা। এশিয়া কাপের ১৫তম আসরের আয়োজক হচ্ছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তবে বর্তমানে সবচেয়ে কঠিন সংকটের মুখে পড়েছে শ্রীলংকা। ভয়াবহ মুদ্রাস্ফীতি, জ্বালানি সংকট, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের ঘাটতি ও আকাশ-ছোঁয়া দাম, দীর্ঘ সময় ধরে লোডশেডিং সমস্যায় বিধ্বস্ত লংকানরা।

বিভিন্ন সংবাদমাধ্যম ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশে চলমান সমস্যার কারণে এ বছরের এশিয়া কাপ আয়োজনের সুযোগ হারাতে পারে এসএলসি। দেশের খারাপ পরিস্থিতির কারণে এশিয়া কাপ আয়োজনে সুযোগ হাতছাড়া হবে এসএলসির। এজন্য এসিসি থেকে একটি আলটিমেটামও পেয়েছে এসএলসি। ২৭ জুলাইয়ের মধ্যে জানিয়ে দিতে হবে আদৌ, এশিয়া কাপ আয়োজন করতে পারবে কি-না এসএলসি।

তবে যত সমস্যাই থাকুক না কেন, আগামী এশিয়া কাপ শ্রীলংকার মাটিতেই হবে বলে নিশ্চিত করে এসএলসির সচিব মোহন শ্রীলংকার সংবাদমাধ্যমকে জানান, ‘আগামী ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শ্রীলংকায় অনুষ্ঠিত হবে এবং এটিই চুড়ান্ত। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সহায়তা (এসিসি) নিয়ে এশিয়া কাপ আয়োজনের ব্যাপার খুবই ইতিবাচক এসএলসি কর্মকর্তারা। কেউ এটি নিয়ে ভিন্ন কিছু ভাবছে না এবং এটি অন্যত্র সড়ে যাওয়ার কোন সুযোগ নেই।’


ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ