Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্রাজিল যাচ্ছেন রাজশাহীর ৩ ফুটবলার

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ০৪:০৪

ফুটবলারদের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান

স্পোর্টস লাইভ: ফুটবল খেলার উন্নত প্রশিক্ষণ নিতে ব্রাজিল যাচ্ছেন রাজশাহীর তিন কিশোর। অনূর্ধ্ব-১৭ এর খেলোয়াড় হিসেবে সারাদেশ থেকে ফুটবলের তীর্থভূমি ব্রাজিলে প্রশিক্ষণের সুযোগ পেয়েছে ১৫ ফুটবলার। তাদের মধ্যে সেরা ১১ জনের তিনজন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় বলে জানা গেছে।

জানা গেছে, রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবদুল জলিল ওই তিন তরুণ ফুটবলারদের আর্থিক সহায়তা প্রদান করেছেন। গত বৃহস্প্রতিবার প্রশিক্ষণের সুবিধার্থে নিজ কার্যালয়ে ওই ৩ খেলোয়াড়দের আর্থিক সহায়তা প্রদান করেন।

রাজশাহীর ওই তিন খেলোয়াড় হলেন রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর এলাকার ফরহাদ, মোহনপুর উপজেলার ধুরইল এলাকার আবির হাসান এবং পুঠিয়া উপজেলার ধোকড়াকুল এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নিবাস কুজুর।

এ বিষয়ে জানাতে চাইলে জেলা প্রশাসক আবদুল জলিল জানান, তৃণমূল পর্যায়ে ফুটবল খেলাধুলাকে বিকশিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা কাজ করে যাচ্ছে। সারাদেশ থেকে মাত্র ১৫ জন ফুটবলারকে ব্রাজিল যাওয়ার জন্য নির্বাচিত করা হয়েছে। এরমধ্যে সেরা ১১ জনের তিনজন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার। এ অর্জন রাজশাহীর তরুণ ফুটবলারদের আনন্দিত ও উৎসাহিত করেছে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, আমাদের সফলতা দিন দিন বেড়ে চলেছে। আমাদের অনেক পরিকল্পনা আছে, এই সংস্থার মাধ্যমে দেশে ভালমানের খেলোয়াড় তৈরিতে ভূমিকা রাখা। সেই চেষ্টা নিয়েই দীর্ঘদিন গ্রামের মানুষের সহযোগিতায় আমরা কাজ করে যাচ্ছি।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ