Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দর্শকের ফোন ভাঙার ঘটনায় ক্ষমা চাইলেন রোনালদো

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২, ২৩:২৫

ছবি: রোনালদো

স্পোর্টস ডেস্ক: শেষ পাঁচ ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচেই জয়ের মুখ দেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এতে বিগত এক যুগে প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগে অনুপস্থিত থাকার আশঙ্কা দেখা গেছে চ্যাম্পিয়ন্স লিগ ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিস্টিয়ানো রোনালদোর।

এদিকে গতকাল শনিবার ০-১ গোলে এভারটনের কাছে হেরে আর মেজাজ ধরে রাখতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। দলের হারের ম্যাচে অনুজ্জ্বল ছিলেন রোনালদোও। সবমিলিয়ে সাজঘরে ফেরার পথে মেজাজ হারিয়ে বসেন পর্তুগিজ সুপারস্টার। এক দর্শকের মুঠোফোন আছাড় মারেন।

এই ঘটনার পর আন্তর্জাতিক গণমাধ্যমে বেশ সমালোচনার সম্মুখীন হন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপে দেখা যায়, পায়ে চোট নিয়ে মাঠ থেকে বেরিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে টানেলে ঢোকার ঠিক আগে হাত বাড়িয়ে কিছু একটা সজোরে আঘাত করেন রোনালদো। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রয়টার্স জানায়, এক দর্শকের ফোন আছাড় মারেন রোনালদো। মাটিতে আছড়ে পড়ে ভেঙে যায় ফোনটি।

তবে কয়েক ঘণ্টা পার হতে না হতেই নিজের ভুল বুঝতে পেরেছেন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমা চেয়েছেন রোনালদো। পর্তুগিজ তারকা লিখেছেন, 'যে ধরনের পরিস্থিতির মোকাবিলা আমরা করছি, এরকম কঠিন পরিস্থিতিতে আবেগ সামলানো কখনোই সহজ নয়। তবে যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে। নান্দনিক এই খেলাকে ভালোবাসে যে তরুণরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।'

এছাড়া ক্ষতিগ্রস্ত সেই ব্যক্তিকে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ খেলার আহ্বান জানিয়েছেন রোনালদো। তিনি লিখেছেন, 'হঠাৎ ক্ষিপ্ত হওয়ার জন্য আমি ক্ষমা চাই। যদি সম্ভব হয়, ফেয়ার প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই।'

জ্যাক নামের এক যুবকের ফোনটি ভেঙেছেন রোনালদো। এ বিষয়ে জ্যাকের মা সারা কেলি সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্ময় প্রকাশ করে লিখেন, এটা অবিশ্বাস্য যে, একজন পেশাদার ফুটবলার কীভাবে একটা শিশুর সঙ্গে এমন আচরণ করতে পারে।

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ