Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুবেলের চিকিৎসায় ১৫ লাখ দিচ্ছে সাকিবের প্রতিষ্ঠান

প্রকাশিত: ২৮ মার্চ ২০২২, ০৫:১৬

স্পোর্টস লাইভ: ব্রেন টিউমারে আক্রান্ত জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল। এমতাবস্থায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডসহ তার কাছের মানুষরা সাধ্যমত পাশে দাঁড়াচ্ছেন। এবার তার পাশে দাঁড়াচ্ছে সাকিব আল হাসানের ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান মোনার্ক মার্ট।

অসুস্থ এই ক্রিকেটারের চিকিৎসার জন্য ১৫ লাখ টাকা দিবে প্রতিষ্ঠানটি। মোশাররফ রুবেলের স্ত্রী ফারহানা চৈতি রুপার কাছে এই অর্থ হস্তান্তর করা হবে বলে মোনার্ক মার্ট এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বর্তমানে চিকিৎসার জন্য স্কয়ার হাপাতালে ভর্তি আছেন মোশাররফ রুবেল। সর্বশেষ ১৪ মার্চ গুরুতর অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন জাতীয় দলের এই সাবেক ক্রিকেটার। চিকিৎসকের পরামর্শে তাকে তখন আইসিইউতে নেওয়া হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি ঘটলে কেবিনে আনা হয় তাকে। হাসপাতালের কেবিনে শুয়ে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে ম্যাচ দেখছেন রুবেল, এমন ভিডিও প্রকাশ পায়।

২০১৯ সাল থেকে অসুস্থ হয়ে আছেন এই ক্রিকেটার। সেই বছরের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ২০১৯ সালের ১৯ মার্চ নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে সফল অস্ত্রোপচার হয় তার। এরপর দেশে ফিরে আসেন। কিন্তু কেমো এবং রেডিও থেরাপির জন্য তাকে নিয়মিত সিঙ্গাপুর যাওয়া-আসার মধ্যে থাকতে হতো। ওই বছরের ডিসেম্বরে সবশেষ কেমো দেওয়া হয়। এক বছর ফলোআপে ছিলেন তিনি।

২০২০ সালে সুস্থ, স্বাভাবিক হয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু নভেম্বরে আবার অসুস্থ হন। ২০২১ সালের জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা গেছে, পুরোনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। সব মিলিয়ে ২৪টি কেমোথেরাপি নিয়েছেন এই ক্রিকেটার।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ