Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ: করোনা টেস্টে সবাই নেগেটিভ

প্রকাশিত: ১৮ মে ২০২১, ০১:৫৮

স্পোর্টস লাইভ: ওয়ানডে সুপার লিগের ম্যাচ খেলতে ৩১ সদস্যের বিশাল বহর নিয়ে রবিবার বাংলাদেশে পা রেখেছে শ্রীলঙ্কা। সফররত শ্রীলঙ্কা ক্রিকেট দল কোয়ারেন্টাইন করছে রাজধানীর সোনারগাঁ প্যান প্যাসিফিক হোটেলে। তবে তিনদিনের রুম কোয়ারেন্টিনের আগে প্রথমবারের মতো করোনা পরীক্ষার নমুনাও দিতে হয়েছে সফরকারীদের।

সেই পরীক্ষায় আশঙ্কাজনক কোনও কিছু পাওয়া যায়নি। ফল নেগেটিভ এসেছে সবার। দ্বিতীয় টেস্টে নেগেটিভ এলেই জৈব সুরক্ষায় বলয়ে থেকে প্র্যাকটিস করতে পারে দুই দলের ক্রিকেটাররা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানান, সোমবার ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফ মিলে শনি ও রোববার মোট ৩১ জনের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছে এবং আশার খবর সেখানে সবাই করোনা নেগেটিভ। কারো পজিটিভ নেই।

লঙ্কান ক্রিকেটারদের নেগেটিভ হওয়ার বিষয়টিও তিনি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘বিমানবন্দর থেকে হোটেলে যাওয়ার পরপরই ক্রিকেটারদের নমুনা সংগ্রহ করা হয়। গতরাতে (রোববার) ওদের ফল নেগেটিভ এসেছে।’

অবশ্য প্রথম দফায় নেগেটিভ হলেই মুক্তি মিলছে না লঙ্কান দলের। আরো একবার করোনা নেগেটিভ হলেই অনুশীলন করার সুযোগ পাবেন তারা। মঙ্গলবার দ্বিতীয়বার কোভিড পরীক্ষা করানো হবে তাদের। সবমিলিয়ে তাই রুম কোয়ারেন্টাইনের সাথে করোনা নেগেটিভ হওয়ার অপেক্ষায় থাকতে হচ্ছে লঙ্কান ক্রিকেটারদের।

এই দুই দফা করোনা পরীক্ষার পর সিরিজ চলাকালে আরো দু’বার ক্রিকেটারদের কোভিড পরীক্ষা করানো হবে। সবমিলিয়ে মোট চারটা পরীক্ষা হবে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সূচি:

২৩ মে (রবিবার): প্রথম ওয়ানডে, শেরেবাংলা স্টেডিয়াম

২৫ মে (মঙ্গলবার): দ্বিতীয় ওয়ানডে, শেরেবাংলা স্টেডিয়াম

২৮ মে (শুক্রবার): তৃতীয় ওয়ানডে, শেরেবাংলা স্টেডিয়াম

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ