Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার ইসরায়েলি সেনাদের বুড়ো আঙুল দেখালেন ওজিল!

প্রকাশিত: ১৪ মে ২০২১, ২৩:১০

স্পোর্টস ডেস্ক: এবার ইসরায়েলি সেনাদের বুড়ো আঙুল দেখালেন ওজিল! কয়েক সপ্তাহ ধরে ইহুদীদের জন্য নতুন বসতি স্থাপন নিয়ে ইসরায়েল ও ফিলিস্তিনিদের মধ্যে উত্তেজনা চলছে। উত্তেজনার মধ্যে গত জুমাতুল বিদার দিন আল-আকসা মসজিদে ফিলিস্তিনিদের ওপর হামলা চালায় ইসরায়েলের পুলিশ।

এদিকে শবে কদরের রাতেও ইসরায়েলের পুলিশ তাণ্ডব চালায়। ইসরায়েলের বিমান হামলায় এ পর্যন্ত ১৬ শিশুসহ মোট ৮৩ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। ফিলিস্তিনে হামলার প্রতিবাদে হামাসের পাল্টা দেড় সহস্রাধিক রকেট হামলায় দিশেহারা ইসরায়েল।

ইসরায়েলের এমন সহিংসতায় বিশ্বজুড়ে নিন্দার ঝড় বইছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, ক্রীড়াবিদরাও সমালোচনা করছেন। জার্মান সাবেক তারকা ফুটবলার ফিলিস্তিনির প্রতি সহমর্মিতা জানিয়ে তিরস্কার করেছেন ইসরায়েলের। গতকাল ঈদ উদযাপন করেন ওজিল।

যেখানে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন। কোলাজ সেই ছবিতে দেখা যায় আল-আকসা মসজিদের সামনে তিনি মোনাজাতরত। তবে একদিন পরেই (শুক্রবার, ১৪ মে) আরেকটি ছবি পোস্ট করেন।

ছবিটিতে দেখা যায় ইসরায়েলি এক সেনাকে ‘লাল কার্ড’ দেখাচ্ছেন ওজিলের জার্সি পরিহিত এক শিশু ফিলিস্তিনি। শিশুটির হাতে একটি বলও ছিল। যদিও ধারণা করা হচ্ছে পুরনো একটি ছবি পোস্ট করেছেন ওজিল।

তবে এই ছবির মাধ্যমেই ইসরায়েলের কড়া সমালোচনা করলেন তিনি।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ