Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

করোনায় আক্রান্ত কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্ট

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২০, ১৯:০৭

স্পোর্টস ডেস্কঃ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বের দ্রুততম মানব ও আটবারের অলিম্পিকজয়ী কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্ট। সোমবার রাত ১০টার দিকে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে একথা জানান বোল্ট।

যদিও কোনও উপসর্গ না থাকায় বাড়িতেই কোয়ারেন্টাইন রয়েছেন তিনি। ভিডিওতে সে কথা জানানোর পাশাপাশি সবাইকে সতর্ক এবং বাড়িতে থাকতে আবেদনও জানান আটবারের অলিম্পিক সোনাজয়ী দৌড়বিদ তিনি। তার করোনায় আক্রান্ত হওয়ার খবরে ক্রীড়াবিশ্বে হইচই পড়ে গেছে। দুশ্চিন্তায় বোল্টের ভক্তরাও।

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন ‘বিশ্বের দ্রুততম মানব’। তিনি বলেন, ‘‘সবাইকে গুড মর্নিং। আমি শনিবার করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। তবে কোনও উপসর্গ না থাকায় এখন কোয়ারেন্টাইনে থাকব। সেলফ–আইসোলেশনে থাকব। এছাড়া অন্যান্য নিয়মগুলো মেনে চলব। সবাই সাবধানে থাকবেন। সবাই বাড়িতে থাকুন। চিন্তার কোনও কারণ নেই।”

যদিও তার পরিবারের কারো পরীক্ষা করানো হয়েছে কি না বা তাদের কেউ আক্রান্ত কি না সে ব্যাপারে কিছু জানাননি বোল্ট। চলতি বছরেই এক কন্যা সন্তানের বাবা হয়েছেন বোল্ট। সে কারণে রীতিমতো খুশিও ছিলেন তিনি। গত ২২ আগস্ট নিজের জন্মদিনে টুইটার হ্যান্ডেল থেকে মেয়েকে কোলে নিয়ে ছবিও তুলেছিলেন।

এদিকে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, নিজের জন্মদিনে নাকি পার্টিও করেছিলেন বোল্ট। সেখানে আবার এসেছিলেন ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার রহিম স্টার্লিং এবং বেয়ার লেভারকুসেনের ফুটবলার লিওন বেইলি। তবে এ ব্যাপারেও তেমন কিছু জানাননি বোল্ট। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এবিসি

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ