Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টাইগারদের ওয়ানডে দলে রদবদল, নতুন দুই মুখ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০২

স্পোর্টস লাইভঃ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ দলে ব্যাপক পরিবর্তন এসেছে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করা হয়। শেষবারের মতো ওয়ানডে সিরিজে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়াও দলে ব্যাপক পরিবর্তন এসেছে।

ওয়ানডে দলে নতুন মুখ নাঈম শেখ ও আফিফ হোসেন। সর্বশেষ শ্রীলঙ্কা সফরের দল থেকে বাদ পড়েছেন ফরহাদ রেজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, এনামুল হক বিজয়, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন।

সেই সাথে দলে ফিরেছেন অধিনায়ক মাশরাফি। ব্যক্তিগত কারণে ‍ছুটি নিয়েছে সৌম্য সরকার। দলে ফিরেছেন আল-আমিন হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

২০১৯ বিশ্বকাপের পর প্রথমবারের মতো চার সিনিয়র ক্রিকেটার মাশরাফি, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহীম একসঙ্গে খেলবেন। সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকায় সাকিব আল হাসান দলে নেই। তাই পঞ্চপান্ডবের দেখা আর হচ্ছে না।

সিরিজের ৩ ওয়ানডেই সিলেটে অনুষ্ঠিত হবে। দিবা-রাত্রির তিন ম্যাচ হবে ০১, ০৩ ও ০৬ মার্চ।

নতুন ১৫ সদস্যের বাংলাদেশ দলে থাকছেন যারা: তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটস দাস, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ