Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জিম্বাবুয়ের সঙ্গে প্রথম প্রস্তুতি ম্যাচ বিশ্বকাপজয়ী যুবাদের

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৮

স্পোর্টস লাইভঃ মূল সিরিজ শুরু হওয়ার পূর্বে বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের মুখোমুখি হয় জিম্বাবুয়ে। প্রথম দিন শেষে ৭ উইকেটে ২৯১ রানে দিন শেষ করেছে সফরকারী দল।

ব্যাটসম্যানরা যেন নিজেদের সম্পূর্নভাবে ঝালিয়ে নিতে পারে সেই কারণেই বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়রের কাছ থেকে ব্যাটিং চেয়ে নেয় জিম্বাবুয়ে। তা মেনে নিয়ে ফিল্ডিংয়ে নামে বিসিবি একাদশ।

প্রস্তুতি ম্যাচের দলে রয়েছেন যুব বিশ্বকাপজয়ী দলের ছয় ক্রিকেটার- আকবর আলী, তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন।

১ম সেশনে কোন উইকেট না হারিয়েই ৯৫ রান করে জিম্বাবুয়ে। যুব বিশ্বকাপজয়ী শাহাদাত হোসেনের স্পিন ঘুর্ণিতে দ্বিতীয় সেশনে ঘুরে দাঁড়ায় বিসিবি একাদশ। ব্যাটসম্যান হলেও অফ স্পিনেও যে দারুণ দক্ষ তারই প্রমাণ রাখলেন শাহাদাত। পরে দ্বিতীয় সেশনে তুলে নেন ৩ উইকেট। তবে তৃতীয় সেশনটা নিজেদের করে নেয় জিম্বাবুয়ে। ২২৬ রানে ৭ উইকেট হারানোর পর চার্ল বুম্বা ও অ্যাইন্সলে লোভু’র ৬৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দিনটি নিজেদের করে নেয় সফরকারী দল।

চার্ল বুম্বা ৫৪ ও অ্যাইন্সলে লোভু ২৫ রানে অপরাজিত রয়েছেন। শাহাদাত হোসেন নেন ৩ উইকেট। এছাড়াও আল আমিন জুনিয়র ২টি ও শরিফুল ইসলাম ১টি উইকেট তুলে নেন। ব্যাট হাতে ইনিংস সর্বোচ্চ ৭০ রান করেন কেভিন কাসুজা।

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ