Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাহুল, ধোনির জোড়া সেঞ্চুরিতে ভারতের সংগ্রহ ৩৫৯

প্রকাশিত: ২৯ মে ২০১৯, ০৬:৪৫

স্পোর্টস লাইভ: বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারতের সংগ্রহ ৭ উইকেটে ৩৫৯ রান। কার্ডিফের বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টসের বিপরীতে আগে ব্যাটিং করে কেএল রাহুল ও এমএস ধোনির জোড়া সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হািরয়ে ৩৫৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্তটি যথার্থ প্রমাণ করেছেন মুস্তাফিজুর রহমান। ইনিংসের তৃতীয় ওভারেই ১ রানে থাকা শিখর ধাওয়ানকে বোল্ড করেন মুস্তাফিজ। তারপরও বেশ ভালভাবেই ভারতীয় ব্যাটসম্যানদের চেপে ধরে বাংলাদেশী বোলাররা। ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাঁড়ায় ১ উইকেটে ৩৪ রান।

কিছুক্ষণ পর দলীয় ৫০ ও ব্যক্তিগত ১৯ রানে রোহিত শর্মা শিকার হন পেসার রুবেল হোসেনের। তিন নম্বরে নামা ভারতীয় অধিনায়ক ৪৬ রানে শিকার হন সাইফউদ্দিনের। তবে এরপর বাংলাদেশী বোলারদের নিয়ে ছেলে-খেলা করেছেন রাহুল ও ধোনি।

শেষ পর্যন্ত ৯৯ বলে ১২টি বাউন্ডারি ও ৪টি ওভার বাউন্ডারিতে ১০৮ রান করে অকেশনাল বোলার সাব্বির রহমানের শিকার হন রাহুল। ইনিংস শেষ হওয়ার চার বল বাকি থাকতে সাকিবের শিকার হওয়া ধোনি করেন ১১৩ রান। ৭৮ বল মোকাবেলায় ৮টি বাউন্ডিারি ও ৭টি ওভার বাউন্ডিারি হাকিয়ে সাকিবের সরাসরি বোল্ড আউটের শিকার হন ‘মি: কুল’ খ্যাত ভারতীয় দলের সাবেক অধিনায়ক। বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট নেন রুবেল ও সাকিব।

 

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ