Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেষ বিশ্বকাপ খেলতে চান মালিঙ্গা

প্রকাশিত: ১৫ অক্টোবার ২০১৮, ০৭:৩৮

স্পোর্টস লাইভ: নিজের শেষ বৈশ্বিক টুর্নামেন্ট হিসেবে আগামী বছরের বিশ্বকাপে খেলতে দৃঢ়প্রতিজ্ঞ শ্রীলংকান পেসার লাসিথ মালিঙ্গা। ডাম্বুলায় বৃষ্টি আইনে ইংল্যান্ডের কাছে ৩১ রানে শ্রীলংকার পরাজিত হওয়া ম্যাচে ৪৪ রানে ৫ উইকেট শিকার করে ডেথ ওভারে নিজের সক্ষমতার প্রমাণ দিয়েছেন ৩৬ বছর বয়সী এ পেসার।

প্রায় এক বছরের বেশি সময় পর গত মাসে এশিযা কাপে পুনরায় ওয়ানডে দলের ফেরার পর এটাই এ পেসারের সেরা বোলিং ফিগার। জাতীয় দলের বাইরে থাকার সময় কানাডা গ্লোবাল টি-২০ এবং লংকার ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরমেন্স করেছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষে মালিঙ্গা বলেন, ‘এ সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার নির্বাচকদের। আমি কেবলমাত্র একজন খেলোয়াড়। আমার একমাত্র কাজ হলো সুযোগ পেলে খেলা। দলের বাইরে থাকাকালীন আমি খেলতে কানাডা গিয়েছি।

আমি ঘরোয়া ক্রিকেটও খেলেছি এবং সর্বোচ্চ উইকেট পেয়েছি। ঐসকল পারফরমেন্সের কারণেই এ পর্যায়ে আমি আরেকটা সুযোগ পেয়েছি। যেহেতু আমি ক্যারিয়ারের শেষ পর্যায়ে তাই বেশি বেশি উইকেট পেতে আমি মরিয়া।’ ইংল্যান্ডের বিপক্ষে প্রায় ১৪০ কিলোমিটার গতিতে বোলিং করেছেন মালিঙ্গা এবং আগামী বছর মে মাসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ হতে পারে তার শেষ বৈশ্বিক ইভেন্ট।

তিনি আরো বলেন, ‘আমি মনে করছি বিশ্বকাপে খেলার সুযোগ পেলে আমি খেলব। এটা হবে আমার শেষ বিশ্বকাপ। গত বছর আমার সঙ্গে যা করা হয়েছে তাতে আমি সুযোগ পাব বলে আশা করছি না। তবে সুযোগ পেলে আমি খেলব।’

 


ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ