Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চমক দেখাবে রাব্বি: জিম্বাবুয়ের বিপক্ষে থাকছে না সাকিব, তামিম

প্রকাশিত: ১২ অক্টোবার ২০১৮, ০৭:৫৩

স্পোর্টস লাইভ: জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের খেলতে পারবেন না সাকিব আল হাসান ও তামিম ইকবাল। আসন্ন এই সিরিজের ওয়ানডে দলে রাখা হয়নি তাঁদের। তবে দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন তরুণ ব্যাটসম্যান ফজলে রাব্বি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বৃহস্পতিবার সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে।

এই দলে জায়গা হয়নি ওপেনার সৌম্য সরকারের। তবে দলে ফিরেছেন সাইফুদ্দিন। ঘরোয়া আসরে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন রাব্বি। জাতীয় দলে ডাক পেয়েছেন। গত ঢাকা প্রিমিয়ার লিগে সাতশর বেশি রান করা চার ব্যাটসম্যানের একজন এই বাঁহাতি ব্যাটসম্যান। প্রাইম দোলেশ্বরের হয়ে ১৬ ম্যাচে দুই সেঞ্চুরি ও তিন ফিফটিতে ৭০৮ রান করেছিলেন ৪৭.২০ গড়ে।

আগামী ২১ অক্টোবর রোববার, ২৪ অক্টোবর বুধবার এবং ২৬ অক্টোবর শুক্রবার তিনটি আন্তর্জাতিক একদিনের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

বাংলাদেশ ক্রিকেট দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রফিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফুদ্দিন ও ফজলে রাব্বি।

 

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ