Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধোনির অধিনায়কত্বে নাখোশ!

প্রকাশিত: ১১ অক্টোবার ২০১৮, ০৯:৩২

স্পোর্টস লাইভ: আফগানিস্তানের বিপক্ষে ভারতের সুপার ফোরের ম্যাচে অধিনায়কত্ব করেন মহেন্দ্র সিং ধোনি। এরই মধ্য দিয়ে অধিনায়ক হিসেবে ২০০তম একদিনের ম্যাচ খেলে ফেলেন তিনি। তবে সেই ম্যাচে ড্র করেছিল ভারত এবং আফপগানিস্তান। সেটিও আবার সবকটি উইকেট হারিয়ে।

তবে ফাইনালে বাংলাদেশকে হারিয়ে সপ্তমবারের, তো এশিয়া সেরার পুরস্কার ঘরে তুলেছে ভারত। ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকলে সেই ফাইনালকে আফগানিস্তান-ভারত ম্যাচ বলে চালিয়ে দেওয়া হয়েছে!

পাকিস্তান ও বাংলাদেশকে সুপার ফোরে হারানোর পর শেষ সুপার ফোরে ভারত মুখোমুখি হয় আফগানদের। তবে সেই ম্যাচ নিয়মরক্ষার বলে এবং ঠিক একদিন পরই ফাইনাল বলে বিশ্রাম দেওয়া হয়েছিল অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহসহ অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে।

২০০তম বারের মতো অধিনায়ক হিসেবে মাঠে নামেন ধোনি। ফলস্বরূপ আফগানিস্তানের সঙ্গে ড্র করে ভারত। এতে বিসিসিআইর একটি সূত্র থেকে ইন্ডিয়া টুডেকে জানানো হয়েছে, ‘অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক শিখর ধাওয়ানকে বসিয়ে রেখে ধোনিকে অধিনায়কত্ব দেওয়ার মতো বড় পরিবর্তনে খুশি নয় নির্বাচকরা।’

তবে ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকল লিখেছে, ’২৮ সেপ্টেম্বর নীল জার্সিরা আফগানিস্তানকে ফাইনালে হারিয়ে সপ্তম্বারের মতো এশিয়া কাপ জিতেছে।’ ফাইনালে ভারত ও বাংলাদেশের ম্যাচ নিয়ে এমন মিথ্যাচার নজর কেড়েছে অনেক ভক্তরই।

 

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ