Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তাসকিনের ব্যাপারে ব্যাখ্যা দিল কান্দাহার

প্রকাশিত: ৮ অক্টোবার ২০১৮, ০৮:৪১

স্পোর্টস লাইভ: প্রিমিয়ার লীগের (এপিএল) পর্দা উঠেছে শুক্রবার। আফগানিস্তানের এপিএল দিয়েই দেশের বাইরে প্রথমবারের মতো কোনো ফ্র্যাঞ্চাইজি লীগে অংশ নিচ্ছেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। নিলামে দল না পেলেও পরবর্তী সময়ে কান্দাহার নাইটস ৩০ হাজার ডলারে (২৫ লাখ টাকা) বেছে নেয় ডানহাতি এই পেসারকে। এপিএল খেলতে ২ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে পৌঁছান তিনি। ৬ অক্টোবর, শনিবার ছিল তাসকিনের দল কান্দাহারের প্রথম ম্যাচ।

টুর্নামেন্ট শুরু হওয়ার বেশ আগেভাগেই দলের সঙ্গে যোগ দিলেও নিজেদের প্রথম ম্যাচে তাসকিনকে মাঠে নামায়নি কান্দাহার। তার দলও হেরেছে ৬ উইকেটে। তাসকিনকে না খেলানোর বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কান্দাহার নাইটসের অফিশিয়াল পেজে নিজেদের হতাশা প্রকাশ করেন তাসকিন-ভক্তরা। কেন খেলানো হলো না তাসকিনকে?

এমন প্রশ্নে সয়লাব হয়ে যায় কান্দাহারের ফেসবুক পেজ। পরে এক পোস্টে প্রথম ম্যাচে বাংলাদেশি পেসারকে একাদশে না রাখার কারণ ব্যাখ্যা করেছে তারা। সেখানে কান্দাহার জানয়, মূলত গরম থেকে বাঁচতে ও গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পেতেই প্রথম ম্যাচে তাসকিনকে বিশ্রাম দিয়েছে দল। তাসকিন আহমেদের অনেক ভক্ত প্রশ্ন করছেন, কেন তাকে আজ (শনিবার) খেলানো হয়নি।

তাসকিন আহমেদ আমাদের প্রধান গতিতারকা। তা ছাড়া সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে, যার কারণে তাকে খেলানো হয়নি। বাইরের আবহাওয়া চরম মাত্রার গরম এবং আমাদের পর পর খেলা রয়েছে, যার জন্য কিছু মূল ক্রিকেটারদের আমরা বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। নিজেদের দ্বিতীয় ম্যাচে ৭ অক্টোবর ক্রিস গেইলদের বালখ লিজেন্ডসের বিপক্ষে মাঠে নামবে কান্দাহার নাইটস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।

 

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ