Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশের শুরুটা বেশ ভালই, এখন অপেক্ষা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০১৮, ০৫:২৮

স্পোর্টস লাইভ: তৃতীয়বার ফাইনালে ভারতের মুখোমুখি হয় লাল-সবুজের দল। এশিয়া কাপে এর আগে দুবার ফাইনালে উঠে শিরোপা হাতছাড়া করেছিল বাংলাদেশ। পাকিস্তান ও ভারতের কাছে হেরে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল।

রোহিত শর্মার দলের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে মাশরাফি-মুশফিকরা। ওপেনিং জুটির দৃঢ়তায় বাংলাদেশের শুরুটা দারুণ হয়েছে। আজ শুক্রবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেষ খবর পাওয়া পর্যন্ত ১১ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৬ রান তুলেছে।

দুই ওপেনার লিটন দাস ৪৮ ও মেহেদী হাসান মিরাজ ১৬ রানে ব্যাট করছেন। এদিকে বাংলাদেশ দলে একটি পরিবর্তন এসেছে। অভিজ্ঞ ব্যাটসম্যান মুমিনুল হকের জায়গায় নেওয়া স্পিনার নাজমুল ইসলাম অপুকে।

এখন পুরো দলই অপরিবর্তিত রয়েছে। সাকিব আল হাসান নেই তাই দলের বোলিং শক্তি বাড়াতেই অপুকে নেওয়া হয়। চোটের কারণে সুপার ফোরের শেষ ম্যাচের আগেই দল থেকে ছিটকে পড়েন সাকিব।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মুর্তজা, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ ও নাজমুল ইসলাম অপু, ইমরুল কায়েস, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান ।


ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ