Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বলের আঘাতে হাসপাতালে তামিম

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ০১:৫৯

স্পোর্টস লাইভ: সুরাঙ্গা লাকমলের করা ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে বাঁ-হাতের কব্জিতে আঘাত পেয়েছেন তামিম। ব্যথা এতটাই যে ব্যাটিংটা চালিয়ে যেতে পারেননি তিনি। ২ রান নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছেন দেশসেরা ওপেনার।

এখানেই শেষ নয়। মাঠ থেকে সরাসরি হাসপাতালে ছুটতে হয়েছে তামিমকে। অবস্থা পর্যবেক্ষণের জন্য স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়েছে তাকে। সেখানে এক্স-রে করা হবে। এক্স-রের পর নিশ্চিত হওয়া যাবে চোট কতটা গুরুতর।

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে আর ব্যাটিংয়ে নামতে পারবেন না তামিম। ইনজুরি নিয়ে শঙ্কা আগেই ছিল। তারপরেও শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নেমেছিলেন। কিন্তু সেই ইনজুরিই তাকে মাঠের বাইরে ছিটকে দিল।

এবারের এশিয়া কাপে প্রথম ম্যাচে সূচনাটা একদমই ভালো হয়নি বাংলাদেশের। লাসিথ মালিঙ্গার প্রথম ওভারেই সাজঘরে ফিরেন দুই টাইগার ব্যাটসম্যান। মালিঙ্গার ওভারের পঞ্চম বলে আলতো করে ব্যাট ছুঁইয়ে দেন লিটন। সেকেন্ড স্লিপে দাঁড়িয়ে সহজেই ক্যাচটি তালুবন্দী করেন মেন্ডিস। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে আসা সাকিব আল হাসানকে পরের বলেই ফিরিয়ে দেন মালিঙ্গা। রানের খাতা খোলার আগেই পরিষ্কার বোল্ড বাঁ-হাতি এই অলরাউন্ডার।

 

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ