Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাফজয়ী কিশোরীদের সংবর্ধনা দিল জনতা ব্যাংক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বার ২০১৮, ০১:২৫

স্পোর্টস লাইভ: দক্ষিণ এশিয়ার ফুটবলে বিজয়ের পতাকা উড়িয়েছে বাংলাদেশের কিশোরীরা। দু’দুইবার ভারতকে হারিয়ে বাংলাদেশের মেয়েদের এ শ্রেষ্ঠত্ব অর্জন ছিল অসাধারণ। বিজয়ের প্রায় সাড়ে ৮ মাস পর বৃহস্পতিবার সেই মেয়েদের সংবর্ধনা দিল জনতা ব্যাংক লিমিটিড।

কাজী মো. সালাউদ্দিন জনতা ব্যাংককে ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের এ উদ্যোগ মেয়েদের আরো অনুপ্রাণিত করবে। তিনি মেয়েদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরা আরো বড় টুর্নামেন্ট জিতো, আরো বড় কিছু পাবে। ফুটবলের পৃথিবী অনেক বড়। পরিশ্রম করো, তোমরা ভবিষ্যতে আরো উন্নতি করবে।’

জনতা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা ছিলেন মেয়েদের প্রশংসায় পঞ্চমুখ। ‘আজকের এ অনুষ্ঠানে আমরা কেউ নই, মেয়েরাই সম্মানিত অতিথি। ওদের খেলা দেখে মুগ্ধ হয়েছি। আমি ওদেরই দেখতে এসেছি। আমরা মেয়েদের জন্য যতটুকু করছি তা যথেষ্ট নয়। এ সুযোগ করে দেয়ার জন্য বাফুফেকে ধন্যবাদ’-বলেছেন ব্যাংকটির চেয়ারম্যান।

বাফুফে ভবনের সভাকক্ষে সংবধর্না অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, দক্ষিণ কোরিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি মং গাই চুং, জনতা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা, প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুস সালাম আজাদ, বাফুফের সহ-সভাপতি মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু ও মেয়েদের কোচ গোলাম রব্বানী ছোটন।

সাফজয়ী মেয়েদের প্রত্যেককে ২৫ হাজার টাকার চেক প্রদান করেন ব্যাংক কতৃপক্ষ। পাশাপাশি কিছু উপহার সামগ্রীও দেয়া হয় মেয়েদের। দলের ২৩ ফুটবলার ২৫ হাজার টাকা করে পেলেও টুর্নামেন্টে অসাধারণ পারফরম্যান্স দেখানো ডিফেন্ডার আঁখি খাতুন পেয়েছেন তার চারগুণ। তার হাতে তুলে দেয়া হয়েছে ১ লাখ টাকার চেক।

 

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ