Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্যালন ডি’অর অ্যাওয়ার্ডের আশাবাদী গ্রিজমান

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০১৮, ২২:৩০

স্পোর্টস লাইভ: ‘দ্য বেস্ট’ অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় জায়গা মেলেনি আঁতোয়া গ্রিজমানের। তবে ফরাসি ফরোয়ার্ড মনে করছেন, ফিফার বর্ষসেরার পুরস্কারের অন্য যে কোনো সময়ের চেয়ে এবার গ্রিজমান ব্যালন ডি’অর জয়ের কাছে আছেন।

গত মে মাসে ইউরোপা লিগের ফাইনালে মার্শেইয়ের বিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদের জয়ে জোড়া গোল করেন গ্রিজমান। বড় অবদান ছিল ফ্রান্সের বিশ্বকাপ জয়েও। ক্রোয়েশিয়ার বিপক্ষে ফাইনালে একটিসহ মোট চারটি গোল করেন ২৭ বছর বয়সী গ্রিজমান। গত মাসে অ্যাটলেটিকোর হয়ে জেতেন উয়েফা সুপার কাপ।

ফিফার বর্ষসেরা ফুটবলারের তিনজনের সংক্ষিপ্ত তালিকায় ঠাঁই হয়নি গ্রিজমানের। তালিকায় আছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লুকা মদরিচ ও মোহামেদ সালাহ। এ তালিকায় বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের কোনো খেলোয়াড় না থাকাটা অস্বাভাবিক লাগছে গ্রিজমানের কাছে। তবে তার বিশ্বাস, এবার অন্য সময়ের চেয়ে ব্যালন ডি’অর জয়ের খুব কাছে আছেন তিনি।

ব্যালন ডি’অর নিয়ে গ্রিজমান বলেন, ‘আমি এটা নিয়ে ভাবি, বিশেষ করে আমি যখন এটার আরও কাছে চলে এসেছি। ২০১৬ সালে আমি যখন তৃতীয় হয়েছিলাম, সেবার দুটি ফাইনালে হেরেছিলাম। এবার আমি তিনটি ফাইনালে জিতেছি।

 

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ