Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাফ চ্যাম্পিয়নশিপে জয় দিয়ে শুরু বাংলাদেশের

প্রকাশিত: ৫ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৩৫

স্পোর্টস লাইভ: ভূটানের বিপক্ষে জয় দিয়েই সাফ চ্যাম্পিয়নশিপের মিশন শুরু করলো বাংলাদেশ। ২ গোলে ভূটানকে হারিয়েছে বাংলাদেশ। সুদীর্ঘ ১৫ বছর পর শিরোপা পুনরুদ্ধারের মিশনে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ভূটানের মুখোমুখি হয় লাল সবুজ জার্সিধারীরা।

খেলার মাত্র ২ মিনিটেই ভূটানের টিশেরিং ডিরজির ফাউলে পেনাল্টি পায় বাংলাদেশ। সেই পেনাল্টি থেকেই গোল করেন তপু বর্মণ। এখান থেকেই এক গোলে এগিয়ে যায় বাংলাদেশ। এরপর দ্বিতীয়ার্ধের ছেচল্লিশ মিনিটে দারুণ এক শটে আবারো ভূটানের জালে বল জড়ান মাহবুবুর রহমান। গোল করতে সহায়তা করেছেন বিশ্বনাথ। এই দুই গোলেই জিতে যায় তারা।

স্বাগতিক বাংলাদেশের সঙ্গে ‘এ’ গ্রুপের অন্য দলগুলো হচ্ছে নেপাল, ভুটান ও পাকিস্তান। এছাড়া, গ্রুপ বি’তে আছে ভারত, মালদ্বীপ ও শ্রীলঙ্কা। সাফের গত তিন আসরে ব্যর্থ হলেও এবার বাংলাদেশ দলের প্রস্তুতি বেশ ভাল। কাতার ও কোরিয়ায় প্রস্তুতি ক্যাম্পে অংশ নিয়েছে তারা। টুর্নামেন্টে অংশ নিয়েছে দক্ষিণ এশিয়ার সাতটি দেশ ভারত, পাকিস্তান, শ্রীলংকা, নেপাল, ভুটান, মালদ্বীপ ও স্বাগতিক বাংলাদেশ।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিকাল ৪টায় প্রথম খেলায় মুখোমুখি হয়েছে নেপাল ও পাকিস্তান। সাফ চ্যাম্পিয়নশিপ সম্প্রচারের মধ্য দিয়ে বাংলাদেশের প্রথম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরীক্ষামূলক কার্যক্রম শুরু হয়েছে। খেলাটি সরাসরি সম্প্রচার করেছে বিটিভি।

 

ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ