Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এশিয়া কাপের বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত: ৩১ আগষ্ট ২০১৮, ০০:৩৯

স্পোর্টস লাইভ: আগামী সেপ্টেম্বরের ১৫ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ। আর এই বড় টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। জায়গা হারিয়েছেন সাব্বির ও বিজয়। দলে আছেন মোসাদ্দেক, আরিফুল, নাজমুল হোসেন শান্ত।

উইন্ডিজ সফরে বাজে পারফর্ম্যান্সের জন্য ঘোষিত স্কোয়াডে নেই সৌম্য সরকার, সাব্বির রহমান ও এনামুল হক বিজয় দের নাম। তবে ‘এ’ দলের হয়ে সর্বশেষ সফরে দারুণ ব্যাট করার উপহার হিসেবে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ মিঠুন। আছেন মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত ও আরিফুল হক। স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় সমালোচনায় থাকলেও দলে টিকে গেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

পেস বোলিং অ্যাটাকে মাশরাফি বিন মর্তুজার সঙ্গী হিসাবে অনুমিত ভাবেই আছেন মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন। অনভিজ্ঞদের মধ্যে আবু হায়দার রনিতে ভরসা রেখেছেন নির্বাচকরা।

সাকিব আল হাসান ও অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের সঙ্গে স্পিন বোলার হিসাবে আছেন উইন্ডিজ সফরে ইনজুরিতে পড়া নাজমুল ইসলাম অপু।

সৌম্য সরকার, এনামুল হক বিজয়দের অনুপস্থিতিতে এটা স্পষ্ট যে ঘোষিত ১৫ জনের দল থেকে একাদশে তামিম ইকবালের সঙ্গী হতে চলেছেন লিটন কুমার দাস। মোহাম্মদ মিঠুনের যদিও পূর্বে ওপেন করার রেকর্ড আছে। একাদশে নাজমুল হোসেন শান্ত সুযোগ পেলে টপ অর্ডারেই ব্যাটিং করার কথা।

তিন নম্বরে সাকিব আল হাসান নিজের জায়গা পাকা করে ফেলার পর তিনে ব্যাট করার সুযোগ নেই অন্য কারো। যদিও ১৫ জনের স্কোয়াডে থাকা সহ অধিনায়ক সাকিব আল হাসান সব ম্যাচ খেলতে পারবেন কিনা সেটা বড় এক প্রশ্ন।

এক নজরে এশিয়া কাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেন।

 

 


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ