Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইসিসি বিশ্বকাপ ট্রফি আসছে...

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ০১:৪১

স্পোর্টস লাইভ: অনেক জল্পনা কল্পনার পর দেশে আসছে আইসিসি বিশ্বকাপ ট্রফি। খো প্রেমিদের মাঝে এক নতুন আনন্দের যেন বন্যা বইছে। আইসিসি বিশ্বকাপের ১২তম আসরটি শুরু হবে আগামী বছরের ৩০ মে।

তার আগে শুরু হচ্ছে বিশ্বকাপের ‘ট্রফি ট্যুর’। ২৭ আগস্ট এর প্রথম গন্তব্য হবে ওমানের মাসকটে। এরপর আগামী ৯ মাসে বিশ্বের বিভিন্ন শহরে ঘুরে বেড়াবে সোনালি রঙয়ের এই ট্রফি।

বৈশ্বিক ভ্রমণের অংশ হিসেবে আইসিসি বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে আসবে ১৭ অক্টোবর। ক্রিকেটাপ্রেমীদের দেখার জন্য এই ট্রফি থাকবে ১৭ থেকে ২৩ অক্টোবর। এর মধ্যে ঢাকায় থাকবে ১৭-১৯ অক্টোবর, খুলনায় ২০ অক্টোবর, সিলেটে ২১ অক্টোবর এবং চট্টগ্রামে ২২ ও ২৩ অক্টোবর।

ভক্তদের জন্যে ট্রফির সঙ্গে ছবি তোলার ব্যবস্থা থাকবে।

জানাগেছে দুবাইয়ে আইসিসির সদর দফতর থেকে ট্রফির সফর শুরু হবে। এবারই সবচেয়ে বেশি দেশ ঘুরে বেড়াবে এটি। ৫টি মহাদেশের ২১টি দেশ ও ৬০টি শহর ঘুরবে। এর সঙ্গে থাকবে বিশেষ নিরাপত্তা টিম।

আরও জানাগেছে ওমান হয়ে যুক্তরাষ্ট্র, রোয়ান্ডা, নাইজেরিয়া, ফ্রান্স, বেলজিয়াম, নেপাল ও জার্মানিতেও যাবে ট্রফিটি। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ কোরিয়া, কেনিয়া, জ্যামাইকা ও বারবাডোজ সফর করবে এটি।

এরপর বিশ্বকাপ শুরুর ১০০ দিন আগে ১৯ ফেব্রুয়ারি ট্রফি পৌঁছাবে ইংল্যান্ডে। এই লম্বা সফরে শীর্ষ কর্তারাও থাকবেন।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ