Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোহলিদের কোচের ভাগ্যে কি আছে কে জানে?

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০১৮, ২৩:০৪

স্পোর্টসলাইভ: ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী আসরে সম্পূর্ণ নতুন কোচিং স্টাফ নিয়ে মাঠে নামবে ব্যাঙ্গালুরু। তারা নতুন মুখের সন্ধানে মাঠে নেমেছেন। সব কিছু ঠিকঠাক থাকলে নতুন মুখ যোগ দিবে।

নামকরা তারকা নিয়েও আইপিএলে একেবারেই সুবিধা করতে পারছে না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সমস্যাটা কি, সেটাই যেন বুঝে উঠতে পারছিল না তারা। তবে নতুন মৌসুমের আগে পরিবর্তনের একটি আভাস দিয়ে রাখলো দলটি। ওই লক্ষ্যেই তারা খেলছেন।

জানা যায় 'ব্যাঙ্গালুরু মিরর' দাবি করছে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মালিক ইউনাইটেড স্পিরিটস লিমিটেড নাকি প্রধান কোচ ড্যানিয়েল ভেট্টোরিসহ পুরো কোচিং স্টাফকেই পদচ্যুত করার সিদ্ধান্ত নিতে যাচ্ছে। এনিয়ে জল্পনা কল্পনাও কম নয়।


জানাগেছে ২০১৮ সালের আইপিএলে ১৪ ম্যাচের মধ্যে মাত্র ৬টিতে জিততে পারে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তারা টুর্নামেন্ট শেষ করে ষষ্ট হয়ে। এখন আরেকটি সিদ্ধান্ত নেয়ার বাকি।

এই ব্যর্থতার ফলশ্রুতিতে কিউই কোচ ভেট্টোরিকে সরিয়ে দেয়ার কথা ভাবছে ব্যাঙ্গালুুরু। তার সঙ্গে চাকরি খুয়াবেন ফিল্ডিং কোচ ট্রেন্ট উডহিল এবং বোলিং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডও। 'ব্যাঙ্গালুরু মিরর'-এর দাবি এমনটাই। এখন কেবল অপেক্ষার পালা। সময় বলে দেবে সবকিছু।

 

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ