Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাশরাফি ও সাহেল একই পাঞ্জাবি পরলেন

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০১৮, ০১:৪৬

নড়াইল লাইভ: ঈদ করার আনন্দই অন্য রকম। তার পরে বাবা ও মার সঙ্গে মানে একশতে একশ। আমি সময় পেলেই গ্রামে আসি। এবারও তাই করছি। কথাগুলো বললেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনি এবার বাড়িতে পরিবার-পরিজনের সঙ্গে ঈদ নড়াইলেই ঈদ করছেন। সবার নজর ছিল মাশরাফি ও সাহেলের দিকে।

ওয়েস্ট ইন্ডিজ সফরের পর পাওয়া অবসর। আর এর মধ্যেই খুশির ঈদ— নড়াইলের নিসর্গে ঈদটা উপভোগ করছেন দারুণভাবেই। শিকড়ের টানে মাশরাফি সব সময়ই ছুটে আসেন নিজের শহরে। ব্যস্ততা বাড়লেও ঈদটা নিজের বাড়িতে করা চাই। এখানে ঈদ করাটা তিনি সব সময়ই উপভোগ করেন।

এলাকাবাসী জানায়, বুধবার সকালে দলবল নিয়েই হাজির হয়েছিলেন নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহে। পাশে ছেলে সাহেল মুর্তজা, সঙ্গে মামা নাহিদুল ইসলাম, ছিলেন ছোট ভাই সিজার ও তাঁর বন্ধুরাও।

ছেলে সাহেলের মতোই বাংলাদেশ অধিনায়ক পরেছিলেন মেরুন রঙের ওপর কালো জলছাপ দেওয়া পাঞ্জাবি আর কালো পায়জামা। একই রকমের পাঞ্জাবি গায়ে ঈদের জামায়াতে বাবা-ছেলে পাশাপাশি বসে খুদবা ওয়াজ শুনেন।

মাশরাফি ছিলেন সবার আগ্রহের কেন্দ্র বিন্দু । প্রিয় তারকার সঙ্গে কোলাকুলি করা ছিল উদ্দেশ্য। মাশরাফি জনতার সেই ইচ্ছা মিটিয়েছেন ধৈর্যের সঙ্গে। দিনের বাকি অংশ কাটাবেন প্রিয়জনদের সঙ্গে। ঈদের নামাজে দেশ ও দেশের মানুষের জন্য দোয়া করেছেন বলে জানিয়েছেন মাশরাফি।

তার আশা তিনি দেশের সুনাম রক্ষায় আমরণ কাজ করে যাবেন। জনসেবা করতে চান। সমাজের দু:খী মানুষের পাশে দাঁড়াতে চান।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ