Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার জালে এক গোল

প্রকাশিত: ১ জুলাই ২০১৮, ০২:৩৮

স্পোর্টস লাইভ: আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচের ১৩ মিনিটের মাথায় পেনাল্টি গোল করে ১-০ গোলের লিড নিয়েছে ফ্রান্স। পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি রেফারি। রোহোর ফাউলটি কিছুটা অপ্রয়োজনীয় ছিল। হলুদ কার্ড দেখেন রোহো। গোলরক্ষক হয়তো বল নিয়ন্ত্রনে নিতে পারতেন। পেনাল্টি পেয়ে দলকে এগিয়ে নেন অ্যান্তোনিও গ্রিজম্যান।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ফ্রান্সের বিপক্ষে হিগুয়েইনকে শুরুর একাদশ থেকে বাদ দিয়েছে আর্জেন্টিনা। তার বদলে একাদশে ২২ বছর বয়সী তরুণ ফরোয়ার্ড ক্রিস্টিয়ান পাভন জায়গা পেয়েছেন। আর ফ্রান্স দলে ডেনমার্কের বিপক্ষে বাইরে থাকা মিডফিল্ডার পল পগবা ফিরেছেন।

আর্জেন্টিনার আক্রমণে আছেন মেসি-ডি মারিয়া এবং পাভন। আর ফ্রান্সের আক্রমণ সামলাবেন এমবাপ্পে-গ্রিজম্যান এবং জিরুদ। ফ্রান্সের গোলবারের নিচে এ ম্যাচে ১০১ ম্যাচ খেলতে মাঠে নামবেন হুগো লরিসকে। মাতুইদি-কান্তেরা থাকবেন ডিফেন্সিভ মিডফিল্ডে।

আর আর্জেন্টিনার গোলবার সামলাবেন ফ্রাঙ্কো আরমানি। রক্ষণে ওটামেন্ডি, মার্কেদো, রোহো, ত্যাগলিয়াফিকো। মাঝমাঠে থাকবেন মাশ্চেরানো, পেরেজ এবং বানেগা। এর আগে দুই দল ১১বার মুখোমুখি হয়েছেন। তার মধ্যে আর্জেন্টিনা জিতেছে সাতবার। হেরেছে মাত্র দুই ম্যাচে।

 

 

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ