Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্টিভেন স্মিথের অর্ধ‌শতক যেভাবে

প্রকাশিত: ৩০ জুন ২০১৮, ০৪:৩৩

স্পোর্টস ডেস্ক: দনিয়া কাঁপানো বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি, ছিলেন অস্ট্রেলিয়া জাতীয় দলের অধিনায়ক। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত হয়েছেন স্টিভ স্মিথ। 
 
তবে দ্বিতীয় শ্রেণির ঘরোয়া ক্লাব ক্রিকেট খেলায় প্রতিবন্ধকতা নেই। তাই তিন মাস পর মাঠে দেখা গেল অস্ট্রেলিয়ার 'রানমেশিন'কে। 
 
কিং সিটির ম্যাপেল লিফ নর্থ-ওয়েস্ট গ্রাউন্ডে গ্লোবাল টি-টোয়েন্টি কানাডার প্রথম ম্যাচে ব্যাট হাতে মাঠে নেমেই ঝোড়ো ইনিংস খেলেন স্মিথ। টরন্টো ন্যাশনালসের হয়ে খেলতে নেমে মাত্র ৩৪ বলে হাফ-সেঞ্চুরি করেন তিনি। 
 
অর্ধশতরানে পৌঁছতে মেরেছেন ৬টি চার ও ১টি ছক্কা। পুরোপুরি স্টিভেন স্মিথের ইনিংস। ফাওয়াদ আহমেদের শিকার হয়ে ৪১ বলে ৬১ করে যখন আউট হলেন, তখন বাউন্ডারির তালিকায় যুক্ত হয়েছে আরও ২টি চারের মার। 
 
খেলাচলাকালীন সময়ে দর্শকদের সেল্ফী তোলার আবদারও পূরণ করেন স্মিথ স্মিথ সর্বশেষ গত মার্চে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে মাঠে নেমেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপ টাউন টেস্টের পর থেকে ব্যাট হাতে নেওয়ার অনুমতি পাননি। 
 
তিন মাস পর মাঠে ফিরে স্মিথ বুঝিয়ে দিলেন কতটা ক্ষুধার্ত তিনি। অন্যদিকে দলের সেরা দুই ব্যাটসম্যান স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে হারিয়ে মহাবিপদে পড়ে গেছে অস্ট্রেলিয়া। সম্প্রতি ওয়ানডেতে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়েছে। 
হেরেছে টি-টোয়েন্টিও। জিততেই যেন ভুলে গেছে টিম পেইনের নেতৃত্বাধীন নবগঠিত দলটি।
এখন এই ভাবনা সবার মুখে মুখে। 
 
 
ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এইউবি

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ