Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দলবদলে আলো ছড়াবেন বিদায়ী দলের খেলোয়াড়রা! 

প্রকাশিত: ৩০ জুন ২০১৮, ০৩:৫৯

লাইভ ডেস্ক: বিশ্বকাপ কাটিয়েছেন হিয়োন-উ জো। তবে তার দল দক্ষিণ কোরিয়া অত ভালো করেনি। কিন্তু এরপরও জার্মানির বিপক্ষে ম্যান অব দ্য ম্যাচ হওয়া ২৬ বছর বয়সী এই গোলরক্ষকের প্রতি অনেকেরই নজর পড়েছে। 
 
শুধু হিয়োন-উ জোই নন। দল গ্রুপ পর্ব থেকে বাদ পড়লেও, অনেক খেলোয়াড়েরই কপাল ফিরবে। ২০১৪ সালের বিশ্বকাপে এমন ভাগ্যবান খেলোয়াড় ছিলেন যুক্তরাষ্ট্রের দেন্দ্রে ইয়েদলিন, কলম্বিয়ার জেমস রড্রিগেজ ও কোস্টারিকার কেইলর নাভাস।
 
এনবিসি নিউজ এবারের বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়া দলগুলোর কয়েকজন খেলোয়াড়ের তালিকা করেছে যারা দলবদলের বাজারে থাকবেন বেশ কাঙ্খিত। হিয়োন-উ জো, দক্ষিণ কোরিয়া হিয়োন-উ জো বেশ ভদ্র ও নম্রও। জার্মানির বিপক্ষে দক্ষিণ কোরিয়ার জয়ে ম্যান অব দ্য ম্যাচ হন তিনি। 
 
এরপর এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আমার পুরো ক্যারিয়ারে এমন পারফেক্ট খেলা কখনও খেলতে পারিনি। আজকে যেসব গোল বাঁচিয়েছি, সেটা মনে হচ্ছিল আমি নিজে করছি না। মনে হচ্ছিল দলের অন্য দুই গোলরক্ষকও বাঁচাচ্ছেন।’
সালেম আল-দাওসারি (সৌদি আরব)
 
স্প্যানিশ ক্লাব ভিলারিয়ালে ধারে খেলতে গিয়েছিলেন এই মৌসুমে। বেশিদিন থাকতে পারেননি। তবে তিনি এমন এক খেলোয়াড় যিনি কেবল সৌদি আরবেই সীমিত থাকবেন না। ২৬ বছর বয়সী এই উইঙ্গার এবারের বিশ্বকাপে গোল করেছেন। গুরুত্বপূর্ণ পাসও দিয়েছেন।
কেনেথ ওমেরু, নাইজেরিয়া
 
এই সেন্টার ব্যাক এবার গোল করিয়েছেন। খেলেছেন পুরো মাঠে। ২৪ বছর বয়সী এই খেলোয়াড়ের সম্ভাবনা তাই অঢেল।
 
লি জে-সাং:  দক্ষিণ কোরিয়া ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার ২০১৭ সালে দক্ষিণ কোরিয়ার কে-লীগের সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন। এবারের বিশ্বকাপেও মধ্যমাঠে তিনি জ্বলজ্বলে ছিলেন।
 
রামিন রেজাইয়ান, ইরান: ২৮ বছর বয়সী রামিন খেলেন ডান পাশের রক্ষণভাগে। মাঝেমাঝে সামনেও উঠে আসেন।
 
মুসা ওয়েগ, সেনেগাল: ১৯ বছর বয়সী মুসাও রাইট ব্যাক। তার নামে এখনই গুঞ্জন রয়েছে। জাপানের বিরুদ্ধে গোল করে নিজের ব্যাপারে আগ্রহ নিশ্চয়ই বাড়িয়েছেন মুসা
 
 
 
 
ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এইউবি

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ