Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভার্সিটি ছাত্রীকে বিয়ে করলেন ক্রিকেটার বিজয়

প্রকাশিত: ২৯ জুন ২০১৮, ২২:৩৬

স্পোর্টস লাইভ: জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটার এনামুল হক বিজয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এনামুল হক বিজয় দীর্ঘদিনের প্রেমিকা ফারিয়া এরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সহধর্মিনী ফারিয়া এরা ইউল্যাবে (ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ) বিবিএ’তে পড়ছেন। বিজয়ের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক গড়ালো বিবাহে।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সহধর্মিনীর সাথে ছবি আপলোড করে বিষয়টি নিশ্চিত করেন বিজয়। পাশাপাশি দেশ ও দেশের বাইরে সবার কাছে দোয়া চেয়ে বিজয় লিখেন, ‘একটি সফল দাম্পত্য জীবনে অনেক ভালোবাসার দরকার পড়ে তবে সেটা একই মানুষের সাথে। দেশ ও দেশের বাইরে সবার কাছে দোয়া প্রার্থনা করছি আমাদের দাম্পত্য জীবন যেন সুখের এবং সমৃদ্ধ হয়।’

দুর্দান্তভাবে আন্তর্জাতিক ক্যারিয়ারের সূচনা করা বিজয় অফ ফর্মের কারণে জাতীয় দলের বাইরে চলে যান। এরপর সুযোগ আসলেও নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হোন। সর্বশেষ শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে ছিলেন বিজয়।

উল্লেখ্য, বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ৪ টেস্টের ৮ ইনিংসে ব্যাট করে ৭৩ রান করেছেন বিজয়। ৩৪ টি একদিনের ম্যাচের ৩১ ইনিংসে ব্যাট করে ৩২.৪১ গড়ে ১০০৫ রান আছে এই ডানহাতি ওপেনারের। একদিনের ক্রিকেটে ৩টি অর্ধশতকের পাশাপাশি ৩টি শতক হাঁকিয়েছেন বিজয়। এছাড়া ১৩টি টি-টোয়েন্টিতে ৩২.২৭ গড়ে ৩০১ রান করেছেন তিনি।



ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ