Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্বকাপে সবচেয়ে আবেদনময়ী ফ্যান "নেমচিনোভা"

প্রকাশিত: ২৮ জুন ২০১৮, ০৪:২৮

স্পোর্টস লাইভ: রাশিয়ান সুন্দরী নাতালিয়া নেমচিনোভা। এবার রাশিয়া বিশ্বকাপে বহুল আলোচিত তিনি। গ্যালারিতে তাকে অনেকবার স্বল্প পোশাকে দেখা গেছে। তবে সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তিনি এই বলে যে, তিনি সাবেক একজন পর্নো তারকা। এ নিয়ে গত কয়েকদিন ধরে বিস্তর আলোচনা। সারাবিশ্বে তিনি পরিচিতি পেয়েছেন।

এখন সেই নাতালিয়া বলছেন, তিনি কখনো পর্নো তারকা ছিলেন না। জীবনে কখনো তিনি পর্নো ছবিতে অভিনয় করেন নি। তবে ৫ বছর আগে এক যুবকের সঙ্গে তার প্রেম ছিল। সেই সম্পর্কের সময় তার সেই বয়ফ্রেন্ড ছবি ধারণ করে সেগুলো ফাঁস করেছে।

এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন দ্য সান। নাতালিয়ার বয়স (২৮) বছর। তিনি রাশিয়ার সবচেয়ে সুন্দরী ফুটবল ভক্ত হিসেবে জগতজোড়া খ্যাতি পেয়েছেন। দূর থেকে কাছে টেনে আনা যায় এমন জুম ব্যবহার করে একজন ফটোগ্রাফার তার ছবি তুলে পোস্ট করেছেন। এরপর পরই নাতালিয়ার রগরগে ছবি প্রকাশ করে তার দেশেরই কেউ কেউ।

এমন কি তিনি পর্নো ছবিতে অভিনয় করেছেন এমন ভিডিও প্রকাশ করা হয়। বলা হয়, আগে নাতালিয়া পর্নো ছবিতে অভিনয় করতেন। কিন্তু আর কত! নাতালিয়া তাই নিজের নীরবতা ভাঙলেন। প্রথমবারের মতো মুখ খুললেন মঙ্গলবার রাতে। বললেন, মিডিয়ায় তাকে পর্নো তারকা খ্যাতি দেয়া হয়েছে। এটা জেনে তিনি সারা রাত কেঁদেছেন।

সাংবাদিকদের তিনি বলেছেন, প্রকৃতপক্ষে যেসব ছবি বা ভিডিও পোস্ট করা হয়েছে তা অনেক পুরনো। ৫ বছর আগে একজন যুবকের সঙ্গে আমার প্রেম ছিল। যখন আমাদের সম্পর্ক ভেঙে যায় তখন সে আমার পিছু নেয়। ঘরে ধারণ করা একটি ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়। এভাবেই সে প্রতিশোধ নেয়া শুরু করে।

আমি কখনো পর্নো তারকা হিসেবে অভিনয় করি নি। কখনোই অর্থের জন্য আমি শরীর বিক্রি করি নি। আমি কিছু সময়ের জন্য মডেলিং করেছি। সেটা ছিল আমার শখ। কোনো পেশা নয়। আমার একটা সুনাম আছে। তা ছাড়া আমার কোনো সামাজিক প্রোফাইল নেই। আমাকে নিয়ে যেসব কথা ছড়িয়ে পড়েছে তা আমাকে জানিয়েছে বন্ধুরা। এসব জেনে আমি হতাশ হয়ে পড়ি। কাঁদি। তবে এখনও মানুষ আমাকে সমর্থন করছেন এতে আমি কৃতজ্ঞ।

তারপরও যে যা-ই বলুক তিনি বিশ্বকাপে রাশিয়াকে অব্যাহতভাবে সমর্থন দিয়ে যাবেন। তিনি বলেছেন, ইউরো ২০১২ সালে আমি হয়েছিলাম একজন সুপার ফ্যান। তখন আমি ছিলাম পোল্যান্ডে। সেটা ছিল আমার প্রথম বিদেশ সফর। সত্যিকার অর্থে আমি আমার জাতীয় দলকে সমর্থন করি।

 


ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ