Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হার্টঅ্যাটাক: আর্জেন্টিনার বিজয়ে ২ সমর্থকের মৃত্যু

প্রকাশিত: ২৭ জুন ২০১৮, ২১:৪১

স্পোর্টস লাইভ: মঙ্গলবার দিবাগত রাত ১২টায় আর্জেন্টিনা ও নাইজেরিয়ার খেলা। বিশ্বকাপ আসরে থাকা না থাকার লাড়াই। আর্জেন্টিনার খেলাকে ঘিরে বাংলাদেশের সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছিল।

দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে আর্জেন্টিনা যখন জয়সূচক দ্বিতীয় গোলটি করে তখন ওই দলেন দুই সর্মথক হার্টঅ্যাটাকে মারা যান। তারা হলেন, রাজশাহী মহানগরীর বেলদারপাড়া এলাকার সেলিম এবং ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের চর শিলাসী এলাকার সুলতান মিয়া।

রাজশাহী থেকে জানা গেছে, বড় পর্দায় আর্জেন্টিনা দলের প্রিয় খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখতে এসেছিলেন মহলদারপাড়া এলাকার সেলিম (৪৬)। খেলার শুরু থেকেই শ্বাসরুদ্ধকর অবস্থায় ছিলেন তিনি। নাইজেরিয়ার সঙ্গে খেলায় হেরে গেলে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হবে প্রিয় দলটিকে।

খেলার ১৪ মিনিটের মধ্যে নাইজেরিয়ার গোল পোস্টে বল প্রবেশ করান মেসি। এ সময় বাঁধ ভাঙ্গা আনন্দে ফেটে পড়েন সেলিমসহ অন্য সমর্থকরা। দ্বিতীয়ার্ধে নাইজেরিয়াও একটি গোল দেয় আর্জেন্টিনাকে।

এ সময় নিশ্চুপ হয়ে যান সেলিম। পরে আর্জেন্টিনা জয়সূচক গোল দেয়। সেই গোল উদযাপন করতে গিয়ে হাত তালি দিতে শুরু করেন তিনি। হাত তালি দিতে দিতেই সেলিম হার্টঅ্যাটাক করেন। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানার ওসি আমান উল্লাহ জানান, খেলা দেখতে গিয়ে একজনের মৃত্যুর খবর শুনেছি। তবে কেউ আনুষ্ঠানিক অভিযোগ করেনি।

ময়মনসিংহের গফরগাঁও থেকে জানা গেছে, আর্জেন্টিনার জয়সূচক গোলে উল্লাস করায় সময় গফরগাঁও পৌর শহরের চর শিলাসী এলাকার সুলতান মিয়া (৬০) নামের এক আর্জেন্টিনা দলের সমর্থক হার্টঅ্যাটাকে মারা গেছেন।

নিহত সুলতান মিয়া উপজেলা প্রেসক্লাবে আর্জেন্টিনা বনাম নাইজেরিয়ার শ্বাসরুদ্ধকর খেলা দেখছিলেন। দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে আর্জেন্টিনা যখন জয়সূচক দ্বিতীয় গোলটি করে তখন তিনি উপস্থিত আরো অনেক আর্জেন্টিনা দলের সমর্থক মতো গলা ফাটিয়ে চিৎকার করে উল্লাস করছিলেন। এ সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন।

উপস্থিত লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুলতান পেশায় ভ্যান চালক ছিলেন। তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

 

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ