Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা-ইংল্যান্ড: বেকহাম

প্রকাশিত: ২২ জুন ২০১৮, ০২:৩৪

স্পোর্টস লাইভ: অস্ট্রেলিয়া-ডেনমার্ক রাশিয়া বিশ্বকাপের প্রথম খেলায় মুখোমুখি হতে যাচ্ছে নবম দিনের মাথায়। প্রথম রাউন্ডের খেলা শেষ না হতেই ফাইনালে কারা খেলবে এমন জটিল প্রশ্নের ভবিষ্যদ্বাণী করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম। তার মতে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে খেলবে ইংল্যান্ড এবং আর্জেন্টিনা।

চীনের একটি ইভেন্টে অংশ নিয়ে বেকহাম বিশ্বকাপ নিয়ে এসব কথা বলেন। তিনি নিজের দেশ ইংল্যান্ডের সম্ভাবনার কথা উল্লেখ্য করে বলেন, ১৫ জুলাই লুঝনিকি স্টেডিয়ামের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা।

এসময় বেকহাম তার আত্মবিশ্বাসের কথা উল্লেখ্য করে বলেন, ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষেই ইংল্যান্ড খেলবে। অবশ্যই ইংল্যান্ড এবার বিশ্বকাপ জিতবে এবং সেটা লিওনেল মেসির আর্জেন্টিনাকে হারিয়ে।

এখানে উল্লেখ করার মতো ২০০৬ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছিল ইংলিশরা। সেবার ইংল্যান্ড দলের অধিনায়ক ছিলেন বেকহাম। ১৯৬৬ সালের বিশ্বকাপে ফাইনাল খেলেছিল ইংলিশরা। সেবার ঘরের মাঠ শিরোপা জিতে জিতেছিল ইংলিশরা।

বিশ্বকাপের শুরুতেই তিউনিসিয়ার বিপক্ষে হ্যারি কেইনের জোড়া গোলে ২-১ ব্যবধানে দারুণ এক জয় দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু হয়েছে ইংল্যান্ডের। খেলার শেষ মুহূর্তে এসে কেইনের হেডে গোল করে থ্রি লায়ন্সদের জেতান ইংল্যান্ডের বর্তমান অধিনায়ক। এই জয়ের মধ্য দিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার পথে একধাপ এগিয়ে গেল ইংলিশরা।

 

 


ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ