Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দলের অনুশীলনে নেই নেইমার

প্রকাশিত: ১৯ জুন ২০১৮, ২২:৩৯

স্পোর্টস লাইভ: নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেয়ে হতাশ ব্রাজিল। সেই সাথে সমর্থকদের মাঝেও নেমে এসেছে দুশ্চিন্তা। সুইসরা ব্রাজিলকে আটকে দিয়েছে ১-১ গোলে ড্র করে। তার চেয়েও বড় দুশ্চিন্তা হয়ে দেখা দিয়েছে, নেইমারের খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটা। কোস্টারিকার বিপক্ষে পরের ম্যাচকে সামনে রেখে সোমবার দলের অনুশীলনেও দেখা যায়নি তাকে।

ব্রাজিলের প্রাণ নেইমার সুইসদের বিপক্ষে ম্যাচে ছিলেন পুরোই ফ্লপ। একে তো ইনজুরি থেকে ফিরেছেন, তার ওপর সেদিন সুইস ডিফেন্ডাররা কড়া মার্কিংয়ে রেখেছিলেন ২৬ বছর বয়সী পিএসজি তারকাকে। পুরো ম্যাচে নেইমারকে ফাউল করা হয়েছে ১০ বার। এরপর ম্যাচের মাঝেই খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে তাকে। সোমবার দলের অনুশীলন মিস করেছেন এ ব্রাজিল তারকা।

ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো লাসমার অবশ্য জানিয়েছেন, চিন্তা করার মতো কিছুই হয়নি নেইমারের, ‘এটা দুশ্চিন্তা করার মতো কিছু নয়। ম্যাচের পর এমন হওয়াটা স্বাভাবিক।’ নেইমারের পাশাপাশি থিয়াগো সিলভা এবং পাউলিনহোও সোমবারের অনুশীলন মিস করেছেন।

ফিলিপে কৌতিনহো প্রতিপক্ষের ফাউল নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘হ্যাঁ, সুইজারল্যান্ড আমাদের প্রচুর আঘাত করেছে। আমি মনে করি সব ম্যাচেই এমন হবে। আমরা একটি বিশ্বকাপ নিয়ে কথা বলছি।

সুতরাং সবাই তাদের প্রতিপক্ষকে আটকাতে চাইবে। নেইমার অবশ্যই ঠিক আছে। কিন্তু যেহেতু আপনি দেখেছেন ম্যাচের সময় প্রতিপক্ষ কখনো কখনো ফাউল করেছে, যখন আসলে ফাউলের প্রয়োজন ছিলো না। এভাবেই ম্যাচটি থেমে গিয়েছে।’ হেক্সা মিশনে ব্রাজিলের পরবর্তী প্রতিপক্ষ কোস্টারিকা। নিজেদের প্রথম ম্যাচ হেরে ব্যাকফুটে তারাও। তাই কোস্টারিকাও ব্রাজিলকে ছাড় দিতে চাইবে না।

 

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ