Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চালকের আসনে পাকিস্তান

প্রকাশিত: ২৮ মে ২০১৮, ০০:২১

স্পোর্টস লাইভ: লর্ডসে টেস্টে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও ইংল্যান্ড। যদিও এখনও ফেভারিট পাকিস্তান। ইংলিশরা প্রথমে ব্যাট করে ১ম ইনিংসে ১৮৪ রানে অল আউট হয়। আর পাকিস্তান তাদের প্রথম ইনিংসে ৩৬৩ রান করে। ফলে প্রথম ইনিংসের ১৭৯ রানে এগিয়ে যায় পাক বাহিনীরা।

প্রথম ইনিংসে পাকিস্তানের হয়ে সবোচ্চ রান করনে বাবর। তিনি ৬৮ রান করে আহত হয়ে মাঠ ছাড়েন। আর পাক বোলার আমির ও আব্বাস ৪ করে উইকেট তুলে নেন। আর প্রথম ইনিংসে ইংলিশ ব্যাটসম্যান কুক ৭০ রান করেন।

দ্বিতীয় ইনিংসে ও ভাল করতে পারেনি ইংল্যান্ড। তারা মাএ ২৪২ রানে অলআউট হয়। দলের হয়ে রুট সবোচ্চ ৬৮ রান করেন। ফলে জয়ের জন্য পাকিস্তানকে ৬৩ রানের টার্গেট দিয়েছে ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসেও আবার ঝলে উঠেন পাকস্তিানরে দুই বোলার মোহম্মাদ আমির ও আব্বাস ৪টি করে উইকেট পায়। আর অপর দুইটি উইকেট নেন লেগ স্পিনার শাদাব।

তাই বলাই চলে লর্ডস টেস্টে স্বাগতিক পাকিস্তান চালকের আসনে। এখন জয় শুধু সময়ে ব্যাপার পাকিস্তানের জন্য।

সংক্ষিপ্ত স্কোর:

ইংল্যান্ড ১ম ইনিংস: ১৮৪

পাকিস্তান ১ম ইনিংস: ১১৪.৩ ওভারে ৩৬৩ (আগের দিন ৩৫০/৮)( বার ৬৮ ব(আহত অবসর), সরফরাজ ৯, শাদাব ৫২, ফাহিম ৩৭, আমির ২৪*, আব্বাস ৫; অ্যান্ডারসন ৩/৮২, ব্রড ১/৬১, উড ২/৭৪, স্টোকস ৩/৭৩, বেস ০/৫৯)।

ইংল্যান্ড দ্বিতীয় ইনিংস: ৮২.১ ওভারে ২৪২ (কুক ১, স্টোনমান ৯, রুট ৬৮, মালান ১২, বেয়ারস্টো ০, স্টোকস ৯, বাটলার ৬৭, বেস ৫৭)

 


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ