Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইপিএলের ফাইনালে মুখোমুখি চেন্নাই-হায়দ্রাবাদ

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ২২:২৭

স্পোর্টস লাইভ: রবিবার চেন্নাই-হায়দ্রাবাদ ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হতে চলেছে আইপিএলের এবারের আসর। চলতি মৌসুমে হায়দরাবাদ অসাধারণ ক্রিকেট খেললেও প্রতিপক্ষ চেন্নাই এলেই অসহায় হয়েছেন সাকিবরা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল খেলার মধ্যদিয়ে পর্দা নামবে আজ। আর সেই ফাইনালের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বাইরের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফাইনাল খেলবে এই দু’দল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭:৩০ মিনেটে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এর আগে চলতি টুর্নামেন্টে এ নিয়ে ৪বার মুখোমুখি হয়েছিল এই দুইটি দল। প্রথম রাউন্ডে হোম ও অ্যাওয়ে ম্যাচ খেলার পর তারা প্রথম কোয়ালিফায়ারে খেলেছিল। লিগের প্রথম দুই দল প্রথম কোয়ালিফায়ার খেলে।

চেন্নাই আগেই ফাইনাল নিশ্চিত করছে। তবে হেরে যাওয়ায় হায়দ্রাবাদ এলিমিনিটরে জয়ী দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে জিতে ফাইনালে গিয়ছে।

এদিগে দারুণ ফর্মে আছে দুই দলের অধিনায়ক। বর্তমানে সর্বোচ্চ রান সংগ্রহকারী হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন অরেঞ্জ ক্যাপের মালিক। আর এর আগে এই ক্যাপের মালিক ছলিনে কলকাতার ব্যাটসম্যান রবিন উথাপ্পা।

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ