Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেশের মুখ উজ্জল করলেন ফেনীর মামুন

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ২১:১৯

স্পোর্টস লাইভ: নেপালে আইপিএফ ইন্টারন্যাশনাল কারাতে চ্যাম্পিয়নশিপে অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করে ব্রোঞ্জ পদক জিতেছে ফেনী ধর্মপুরের মামুন। এই সাফল্যে দেশকে আরো উঁচু স্থানে নিয়ে গেলেন ফেনীর কৃতি সন্তান ওমর ফারুক মামুন। তিনি সদর উপজেলার ধর্মপুর মঠবাড়িয়া গ্রামের নোমান ভুইয়ার ছেলে।

নেপালে আয়োজিত ইন্টারন্যাশনাল কারাতে চ্যাম্পিয়নশিপে ৭ দেশের প্রায় ২৫০ জন প্রতিযোগী অংশ নেয়। দেশগুলো হলো: নেপাল, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, ভুটান, শ্রীলংকা ও পাকিস্থান।

কাঠমুন্ডে ২৪-২৬ মে অনুষ্ঠিত "কাটমুন্ড আর্মড পুলিশ ক্লাবে" প্রতিযোগীতা শেষে পদক তুলে দেন নেপালের ক্রীড়ামন্ত্রী দিনেশ কুমার, এসময় দেশটির সেনাপ্রধানসহ কারাতে আয়োজক ও পৃষ্ঠপোষকগন উপস্থিত ছিলেন।

মামুনেরে আর্ন্তজাতিক অঙ্গনে এই অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এদিকে মামুনের এমন কৃর্তিতে ফেনী জেলা ক্রিড়া সংস্থা ও কারাতে এসোসিয়েশনের পক্ষ থেকে স্বাগত জানাতে নানা উদ্যোগ গ্রহন করা হয়েছে। এদিকে ফেনী ড্রাগন কারাতে এসোসিয়েশনের মামুনের এক বন্ধ মুঠফোনে কথা শেষে জানায়, মামুন এ কৃর্তি পুরো দেশবাসীকে দিতে চায়। এবং সে তার সুস্থতার ও উজ্জল ক্যারিয়ারের জন্য দোয়া কামনা করেন।

মামুনের এমন কৃর্তিতে তার পিতা নোমান ভূইয়া আনন্দে উৎপুত হয়ে বলেন, তার সন্তানের এমন কৃর্তিতে তিনি গর্ভীত। তিনি মামুনের জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, দেশেকে যেন আরো উচ্চতর আসনে নিয়ে যেতে পারে সে আশাবাদ ব্যক্তকরে তার উজ্জল ভবিষ্যত কামনা করেন।

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ