Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নাইজেরিয়ার চেয়েও দুর্বল প্রতিপক্ষ আর্জেন্টিনা!

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ০২:০২

স্পোর্টস লাইভ: বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনার বিপক্ষে লড়বে নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও আইসল্যান্ড। গ্রুপে সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ হবে বলে ধারণা করা হচ্ছে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটিকে। কিন্তু ক্রোয়েট কোচ ডালিচ বলনে, আর্জেন্টিনার চেয়ে বরং গুরুত্ব পাচ্ছে নাইজেরিয়া ম্যাচটি! নাইজেরিয়ার চেয়েও দুর্বল প্রতিপক্ষ আর্জেন্টিনা।

নিজেদের প্রথম ম্যাচে ১৬ জুন নাইজেরিয়ার মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। আর ২১ জুন আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে ডালিচের দল।

সংবাদ সম্মেলনে ডালিচ বলেন, ‘ নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটাই আমাদের গ্রুপের পথ ঠিক করে দেবে। আমরা একটা জার্মান দলের বিপক্ষে খেলব; যাদের জার্মান কোচ তাদের খেলার পদ্ধতিটাই পরিবর্তন করে দিয়েছে। এই ম্যাচটাই আমাদের জন্য সবচেয়ে কঠিন হবে।’

আর্জেন্টিনাকে কেন হাল্কা ভাবে নিচ্ছেন তার আসল কারণটাও খোলাসা করেছেন ডালিচ, ‘আমার দিক থেকে আর্জেন্টিনা ম্যাচটাই সবচেয়ে সহজ হবে। কারণ আমরা ফেভারিট এক দলের বিপক্ষে খেলব যারা বিশ্বকাপ জেতার জন্য নামবে।

তাদের মেসির মত এক ফুটবলার আছে, যিনি যেকোনো সময় বিস্ময়কর কিছু ঘটাতে সক্ষম। সে বিশ্বের সেরা ফুটবলার। আমাদের আসলে এই ম্যাচে হারানোর কিছু নেই। শুধু এক উপভোগ্য উপহার দিতেই আমরা মাঠে নামব।’

 

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ