Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে অনলাইন জরিপ : আর্জেন্টিনার সমর্থক বেশি

প্রকাশিত: ২০ মে ২০১৮, ১৯:৩৪

ঢাবি লাইভ : শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা। সময় গড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ওই উন্মাদনা বাড়ছে। ১৪ জুন শুরু হচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবল-২০১৮। এবারও দেশের ফুটবলপ্রেমীদের উৎসাহ-উদ্দীপনা-উত্তেজনা ব্রাজিল আর আর্জেন্টিনাকে ঘিরে। এর পাশাপাশি জার্মানি, স্পেন ও ফ্রান্সের সমর্থকও রয়েছে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ক্যাম্পাসে শুরু গয়ে গেছে ফুটবল উন্মাদনা। তবে এ উন্মাদনা এখন অফলাইনের চেয়ে অনলাইনে বেশি। ঢাবির বিভিন্ন হলে ঘোষণা করা হচ্ছে সমর্থক গোষ্ঠীদের কমিটি। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও এক্ষেত্রে পিছিয়ে নেই।

ফুটবল বিশ্বকাপ ঘিরে প্রাচ্যের অক্সফোর্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে উন্মাদনা যেন একটু বেশি। ঢাবির হলে হলে গঠন করা হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জনপ্রিয় প্লাটফর্ম 'ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার' এ একটি অনলাইন ভোটের আয়োজন করা হয়। ওই পরিবারটির এডমিন মোরাকাব্বির খান প্রবাস ওই ভোটের অায়োজন করেন।

এতে দেখা গেছে জরিপে এগিয়ে রয়েছে আর্জেন্টিনার সমর্থকরা। তারা মনে করছেন এবারের বিশ্বকাপ যাবে আর্জেন্টিনার ঘরে। ব্রাজিলের সমর্থকরাও খুব একটা বেশি পিছিয়ে নেই জরিপে। তারা মনে করছেন ব্রাজিলই হবে এবারের বিশ্বকাপ জয়ী।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ