Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ব একাদশ ছাড়লেন আফ্রিদি, ভক্তদের ক্ষোভ!

প্রকাশিত: ১৯ মে ২০১৮, ০২:০৫

স্পোর্টস লাইভ: বিশ্ব একাদশ ছাড়লেন আফ্রিদি। ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ছে মিশ্র প্রতিক্রিয়া। তারা বলছেন এই সময়ে বিশ্বকাপ ছাড়া ঠিক হচ্ছে না। দুই দিন আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সাকিব আল হাসান।

মূলত বিশ্রামে থাকার জন্যই তার এ সিদ্ধান্ত। এবার বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করে নিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদিও। পুরনো হাঁটুর ব্যথা থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি এ ক্রিকেটার।

আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও ফ্র্যাঞ্চাইজি লীগ খেলছেন নিয়মিত। তবে ইনজুরিতে ভোগেন প্রায় সময়ই।

আর এ কারণেই বিশ্ব একাদশের হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বৃহস্পতিবার নিজের টুইটারে এক বার্তায় আফ্রিদি লিখেন, দুবাইতে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমরা হাঁটু পুরোপুরি সেরে ওঠেনি।

পুরোপুরি সেরে উঠতে আরো ৩-৪ সপ্তাহ লাগবে। আশা করছি এ সময়ের মধ্যে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন। গত বছরের ভয়ঙ্কর ঝড় হারিকেন ইরমা ও মারিয়ার আঘাত হানে ওয়েস্ট ইন্ডিজ দ্বীপপুঞ্জে।

ব্যাপক ক্ষয়ক্ষতি হয় দেশটিতে এবং ক্ষতিগ্রস্ত হয় বেশ কয়েকটি স্টেডিয়াম। সেসব স্টেডিয়ামের সংস্কারের জন্য তহবিল সংগ্রহ করতেই আগামী ৩১ শে মে ইংল্যান্ডের লর্ডসে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যকার একটি প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে আইসিসি।

সময়ের হিসেবে আর মাত্র দুই সপ্তাহ বাকি। কিন্তু আফ্রিদির পুরোপুরি সেরে উঠতে ২১ থেকে ২৮ দিনের মতো লাগবে। তাতে করে বলা যায় বিশ্ব একাদশের হয়ে খেলা সম্ভব নয় আফ্রিদির পক্ষে।

তবে আইসিসির পক্ষ থেকে এখনো এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। বিশ্ব একাদশে রয়েছেন এউইন মরগান, রশিদ খান, থিসারা পেরেরা, হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটাররা।

বিশ্ব একাদশের বিপক্ষে ক্যারিবীয়দের এ ম্যাচকে আন্তর্জাতিক ম্যাচের স্বীকৃতি দিয়েছে আইসিসি।


ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ